বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

April 5, 2018 | 9:38 am

।। মেডিকেল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে বাক প্রতিবন্ধী নারীকে (২২) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বপন (২৮) নামের এক যুবককে আটক করে শাহবাগ থানায় সোপর্দ করা হয়।

বুধবার (৪ এপ্রিল) রাত ১১টার দিকে ঢামেক হাসপাতালের বাথরুমে এ ঘটনা ঘটে। প্রতিবন্ধী ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার মো. মোসলেহ উদ্দিন জানান, স্বপন বহিরাগত। বাক প্রতিবন্ধী ওই নারীকে বাহির থেকে হাসপাতালের পুরাতন ভবনে নিয়ে আসে। ওই ভবনের নিচে বাথরুমে নিয়ে তাকে শারীরিক নির্যাতন চালায়। ওই নারীর চিৎকারে লোকজনসহ আনসার সদস্যরা স্বপনকে আটক করে ঢামেক হাসপাতালের পুলিশ বক্সে দেয়।

বিজ্ঞাপন

পুলিশ বক্সের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বলেন, আনসার সদস্যরা স্বপন নামের এক যুবককে আটক করে আমাদের কাছে দিয়েছে। আমরা তাকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলী বিশ্বাস সারাবাংলাকে জানান, নারী নির্যাতনের ঘটনায় এক যুবকে আটক করা হয়েছে। ওই নারী হাসপাতালে ভর্তি আছেন। বৃহস্পতিবার তার ডাক্তার পরীক্ষা হবে। এর উপর ভিত্তি করে অভিযুক্ত আসামির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসআর/টিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন