বিজ্ঞাপন

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ

October 5, 2021 | 3:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে চলন্ত বাসে পারভেজ মল্লিক (৩৯) নামে এক পুলিশ সদস্য অজ্ঞান পার্টির খপ্পরে পরে হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার (৫অক্টোবর) গাজীপুর থেকে ঢাকায় আসার পথে দুপুরের দিকে চলন্ত বাসে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় পুলিশ সদস্যকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে যাওয়া একই বাসের যাত্রী মো. সাইদুর রহমান জানান, বলাকা পরিবহনের বাসটি গাজীপুর চৌরাস্তা থেকে সায়দাবাদের দিকে যাচ্ছিল। বনানী পর্যন্ত আসার পর তিনি দেখেন তার পিছনের একটি সিটে অচেতন হয়ে পড়ে আছে এক ব্যক্তি। তখন তার কাছে থাকা আইডিকার্ড দেখে জানা যায় যে তিনি একজন পুলিশ সদস্য। পরে বাসটি রাজারবাগ পুলিশ লাইনের সামনে আসলে তিনি নিজেই বাস থেকে নামিয়ে তাকে হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

সাইদুর জানান, বাসের ভেতর বই নিয়ে এক হকার উঠেছিল। ওই হকার তার উপর কোনোভাবে চেতনানাশক কিছু প্রয়োগ করতে পারে।

এদিকে গাজীপুর টঙ্গী-পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. অহিদ জানান, পারভেজ মল্লিক টঙ্গী পূর্ব থানায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পদে কর্মরত। তার বাড়ি চাঁদপুর মতলব উত্তর থানা এলাকায়। তবে তিনি আজকে বাসে করে কোথায় যাচ্ছিলেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

বিজ্ঞাপন

তিনি জানান, এএসআই পারভেজের পকেটে আইডি কার্ড ও মোবাইল ফোন ছাড়া আর কিছু পাওয়া যায়নি। ঢাকা মেডিকেল থেকে তাকে পাকস্থলি ওয়াশ করে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে নিয়ে ভর্তি করানো হয়েছে।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন