বিজ্ঞাপন

সিটির টিম বাসে লিভারপুলের আক্রমণ

April 5, 2018 | 10:37 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল দুই ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি এবং লিভারপুল। ইউরোপিয়ান প্রতিযোগিতায় প্রথমবার সিটির মুখোমুখি হয়ে জিতেছে অলরেডস খ্যাত লিভারপুল। নিজেদের মাঠ অ্যানফিল্ডে ম্যানচেস্টার সিটিকে ৩-০ গোলে বিধ্বস্ত করেছে লিভারপুল। তাতে সেমিফাইনালে এক পা দিয়ে রাখল অলরেডসরা।

ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের আসরে শিরোপা প্রায় নিশ্চিত সিটিজেনদের। তবে, লিগে সিটিজেনদের একমাত্র দল হিসেবে হারের তিক্ত স্বাদ দিয়েছিল লিভারপুল। লিগ বদলালেও এই মৌসুমে ভাগ্য বদলালো না সিটির। আবারো অলরেডসদের ঘরের মাঠে হতাশায় ডুবলো তারা।


লিভারপুলের হয়ে একটি করে গোল করেন মোহাম্মদ সালাহ, ওক্সলেড-চেম্বারলিন ও সাদিও মানে। ম্যাচের ৩১ মিনিটেই তিন গোল হজম করে আর ম্যাচে ফিরতে পারনি সিটিজেনরা।

বিজ্ঞাপন

ম্যাচ শুরুর আগেই মাঠের বাইরে উত্তাপ ছড়ায় লিভারপুল সমর্থকেরা। প্রথম লেগ দেখতে এসে অ্যানফিল্ডে ঢোকার মুখে লিভারপুলের সমর্থকদের আক্রমণের শিকার হয় ম্যানচেস্টার সিটির সমর্থকরা। কিছু কিছু লিভারপুল সমর্থককে অতিথিদের দিকে ফ্লেয়ার ছুড়তে দেখা যায়।

অনাকাঙ্ক্ষিত এই ঘটনার পরপরই লিভারপুল কর্তৃপক্ষ সমর্থকদের শান্ত থাকার আহ্বান জানাতে থাকে।

বিজ্ঞাপন

শুধু তাই নয়, খেলোয়াড়দের বহনকারী সিটির টিম বাসে ঢিল ছুড়ে জানালার কাচ ভেঙে ফেলে। সঙ্গে থাকা পানীর ক্যান দিয়েও তারা ঢিল ছুড়তে থাকেন। এ ঘটনায় অবশ্য তাদের কোনো খেলোয়াড় কিংবা কোচিং স্টাফ আহত হননি। ঘটনা সামাল দিতে দুই পুলিশ সদস্য আহত হন। লিভারপুল কর্তৃপক্ষ পরে অবশ্য ক্ষমা চেয় নেন সিটির কোচ পেপ গার্দিওলার কাছে।

সেমি ফাইনালে যেতে হলে আগামী মঙ্গলবার নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ফিরতি লেগের ম্যাচে প্রায় অসম্ভব কিছু করে দেখাতে হবে ম্যানচেস্টার সিটিকে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন