বিজ্ঞাপন

নেপাল থেকে চোট নিয়ে ফিরলেন তামিম

October 7, 2021 | 1:12 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) শেষ হওয়ার আগেই দেশে ফিরে এসেছেন তামিম ইকবাল। আঙ্গুলে চোট পাওয়াতে টুর্নামেন্ট শেষ না করেই ফিরে এসেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৭ অক্টোবর) চোট নিয়ে দেশে ফিরে আসার খবরটি সারাবাংলাকে নিজেই নিশ্চিত করেছেন তামিম।

হাঁটুর চোটের কারণে অনেকদিন ক্রিকেটের বাইরে থাকা তামিম আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। তবে চোট কাটিয়ে উঠাতে বিশ্বকাপের আগেই গিয়েছিলেন নেপালের লিগ খেলতে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছিলেন, পূনর্বাসনের অংশ হিসেবেই নেপাল লিগ খেলতে গেছেন তামিম। নেপাল লিগে ব্যাটিংটা অবশ্য ভালো হচ্ছিল না বাংলাদেশি তারকার। এর মধ্যেই চোট পেলেন আঙ্গুলে।

গতকাল ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটরস ও কাটমান্ডু কিংস ইলেভেনের বিপক্ষে ম্যাচে বাঁ হাতের বুড়ো আঙ্গুলে চোট পেয়েছিলেন তামিম। আজ সকালে দেশে ফিরেই রাজধানীর একটি হাসপাতালে স্ক্যান করান তিনি। তাতে দেখা যায়, চিড় ধরা পড়েছে আঙুলে। সুস্থ হতে কমপক্ষে তিন সপ্তাহ সময় লাগবে। অর্থাৎ তামিম যে আর নেপাল লিগে খেলতে পারবেন না তা মোটামুটি নিশ্চিত।

বিজ্ঞাপন

গত ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এভারেস্ট প্রিমিয়ার লিগ। তামিম ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটরসের হয়ে পাঁচ ম্যাচ খেলেছেন। তার মধ্যে চারটিতে ব্যাটিং করা সুযোগ পেয়ে ৭৫ রান করেছেন বাংলাদেশি তারকা। সর্বোচ্চ ৪০ রান করেছিলেন গত সোমবার চিতওয়ান টাইগার্সের বিপক্ষে।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন