বিজ্ঞাপন

ছেলের মাদককাণ্ড: অজয়ের সঙ্গে শুটিং বাতিল করলেন শাহরুখ

October 7, 2021 | 5:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মাদক রাখার দায়ে ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)’র হাতে গ্রেফতার হয়েছেন বলিউড বাদশা শাহরুখপুত্র আরিয়ান খান। টানা ১৬ ঘণ্টা জেরার পর রোববার (৩ অক্টোবর) বিকালে আরিয়ান ছাড়াও গ্রেফতার করা হয়েছে তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট এবং দিল্লির ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকসহ আরও পাঁচজনকে, যারা প্রত্যেকেই বিত্তশালী পরিবারের সন্তান। বর্তমানে এনসিবি’র হেফাজতেই তাদের রাখা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে বড় ছেলে আরিয়ান খানের নাম মাদক মামলায় জড়ানোর পর থেকেই বিধ্বস্ত গোটা খান পরিবার। নানা ধরনের খবর আসছে সামনে। বারবার ছেলের সঙ্গে দেখা করতে এনসিবি-র অফিসে ছুটছেন শাহরুখ-গৌরী। আর এসবের মাঝেই খবর এল একটি বিজ্ঞাপনের শ্যুটে কাজ করার কথা ছিল শাহরুখ খান আর অজয় দেবগনের। কিন্তু শেষ মুহূর্তে শ্যুট বাতিল করেন বলিউড বাদশা!

বুধবার হওয়ার কথা ছিল ওই বিজ্ঞাপনের শ্যুট। সেই অনুযায়ী সহ-অভিনেতা অজয় দেবগণও পৌঁছে গিয়েছিলেন সেটে। শাহরুখের জন্য ২৫-৩০জন দেহরক্ষী, ভ্যানিটি ভ্যানও তৈরি করে রাখা হয়েছিল। বিকেল ৩টা নাগাদ শুট বাতিল করলেন শাহরুখ। সেটে উপস্থিত এক ব্যক্তি জানিয়েছেন, শাহরুখ আর অজয়ের একসঙ্গে অভিনয় করার কথা। কিন্তু শেষ মুহূর্তে শাহরুখ না এলে অজয়ের একার পার্টগুলোর শুট করে নেওয়া হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, আজ (বৃহস্পতিবার) ফের আদালতে তোলা হবে আরিয়ান খানকে। এর আগে সোমবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছে। আজ আবারও জামিনের জন্য শুনানি করবেন আরিয়ানের আইনজীবী। তবে, আরিয়ানের ফোন থেকে মাদক সংক্রান্ত বেশ কিছু চাঞ্চল্যকর সূত্র হাতে এসেছে বলে আদালতে দাবি জানিয়েছে এনসিবি। সঙ্গে মাদক কেসে আন্তর্জাতিক যোগ রয়েছে বলেও দাবি করা হয়েছে সেখানে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন