বিজ্ঞাপন

অনলাইন জুয়ায় জড়িয়ে বেরোবি শিক্ষার্থীর আত্মহত্যা

October 7, 2021 | 5:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের তানভীর আলম তুষার নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তানভীর আলম তুষার বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তার বাড়ি নগরীর সাহেবগঞ্জ এলাকায়।

বিজ্ঞাপন

পরিবারের ভাষ্য, অনলাইনে জুয়ার টাকা পরিশোধ করতে না পেরে তানভীর আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল ১০টায় সাহেবগঞ্জের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। তবে পুলিশের ধারনা ভোররাতের দিকে আত্মহত্যা করেছে তানভীর।

আত্মহত্যার আগে গতকাল রাতে তানভীর আলম তুষার ফেসবুকে “I QUIT for ever” লিখে স্ট্যাটাস দেন।

তানভীরের বাবা মহসিন মিয়া জানান, করোনাকালে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় অনলাইন জুয়ার প্রতি আসক্ত হয়ে পড়ে তার ছেলে। টাকা চাওয়া নিয়ে প্রায়ই বাড়িতে ঝগড়াঘাটি করতো। তবে প্রথমে জানা যায়নি যে তানভীর জুয়ায় আসক্ত ছিলো। জুয়া খেলাকে কেন্দ্র করে অনেক টাকা ঋণ করেছিলো তানভীর। জুয়ার টাকার পরিশোধে নতুন ল্যাপটপও বিক্রি করে দিয়েছিলো সে।

বিজ্ঞাপন

মহসিন মিয়া বলেন, ‘গতকাল বুধবার রাতে খাবার খাওয়ার পর টাকা-পয়সা চাওয়া নিয়ে আমার সঙ্গে তানভীরের কথাকাটি হয়। একপর্যায়ে সে নিজের কক্ষে চলে যায়। আজ সকাল ১০টায় ঘুম থেকে উঠে তানভীরকে ডাকলে কোনো সাড়াশব্দ পাচ্ছিলাম না। পরে তার রুমের ছিদ্র দিয়ে তাকিয়ে দেখি সে সিলিংয়ের বাঁশের সঙ্গে বিদ্যুতের তার পেঁচিয়ে ঝুলে আছে। পরে পুলিশ এসে তার মরহেদ উদ্ধার করে।’

মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।’

মহানগর পুলিশের উপ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, প্রাথমিক ভাবে আত্মহত্যা মনে হলেও বিষয়টি খতিয়ে দেখা হবে। জানা গেছে, অনলাইনে বিট কয়েন দিয়ে সে জুয়া খেলতো। অনলাইনে জুয়া খেলে আমাদের তরুণ সমা্জ বিপথগামী হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন