বিজ্ঞাপন

চট্টগ্রামে ছুরিকাঘাতে নারীকে খুন, লাশ মিলল রাস্তার পাশে

October 8, 2021 | 6:25 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের সীতাকুণ্ডে রাস্তার পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, তাকে শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। এরপর লাশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অদূরে একটি রাস্তার পাশে ফেলে যায় দুর্বৃত্তরা। ওই নারীর পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (৮ অক্টোবর) সকালে সীতাকুণ্ড উপজেলার বারৈয়াঢালা গ্রামে রাস্তার পাশে স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক সারাবাংলাকে জানান, নারীর বয়স আনুমানিক ৩৫ বছর। পরনে ছিল সেলোয়ার কামিজ ও কালো রঙের বোরকা।

‘পেটে ও মাথায় ছুরিকাঘাত করে তাকে খুন করা হয়েছে। এমনভাবে ছুরিকাঘাত করা হয়েছে, পেটের নাড়িভুড়ি বের হয়ে গেছে। লাশ মহাসড়ক থেকে আনুমানিক ৫০-৬০ গজ দূরে আরেকটি সংযোগ সড়কের পাশে পাওয়া গেছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি।’

বিজ্ঞাপন

ওই নারীর পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি উল্লেখ করে পুলিশ পরিদর্শক সুমন বলেন, ‘পরিচয় জানতে কাজ চলছে। তাকে কোথায় খুন করা হয়েছে এবং কারা ওই স্থানে লাশটি ফেলে গেল- সেটা আমরা খতিয়ে দেখছি।’

সারাবাংলা/আরডি/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন