বিজ্ঞাপন

চমেকের মুক্তিযোদ্ধা কর্নারে কেডিএস’র অনুদান

October 9, 2021 | 6:33 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: বীর মুক্তিযোদ্ধাদের সেবায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে চালু হওয়া ‘মুক্তিযোদ্ধা কর্নারে’ আর্থিক অনুদান দিয়েছে কেডিএস শিল্প গ্রুপ।

বিজ্ঞাপন

শনিবার (৯ অক্টোবর) সকালে চমেক হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের হাতে কেডিএস’র পক্ষ থেকে আর্থিক অনুদানের চেক দেওয়া হয়।

এসময় উপমন্ত্রী নওফেল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাস্থ্যখাতে সরকারি-বেসরকারি উদ্যোগে ব্যাপক বিনিয়োগ হচ্ছে। চমেক হাসপাতালে ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ার করা হয়েছে। এটা স্বাস্থ্যসেবার ক্ষেত্রে একটা গুরুত্বপূর্ণ অগ্রগতি। কেডিএস গ্রুপ মুক্তিযোদ্ধা কর্নারের জন্য আর্থিক অনুদান দিয়েছে। আমি তাদের ধন্যবাদ জানাই।’

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির সারাবাংলাকে বলেন, ‘গত ৪ সেপ্টেম্বর ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ার চালু হয়েছে। তখনই আমরা আলাদা একটি কক্ষে বীর মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা সেবা কার্যক্রম চালু করি। কেডিএস গ্রুপ সেই কর্ণারের উন্নয়নের জন্য আজ আমাদের কিছু অনুদান দিয়েছেন। এতে আমাদের অনেক উপকার হবে। আমরা কর্নারটির আধুনিকায়ন করব।’

বিজ্ঞাপন

কেডিএস মুক্তিযোদ্ধা কর্নারের চেক হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- চমেকের অধ্যক্ষ ডা. সাহেনা আক্তার, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাফফর আহমদ, হাসপাতালের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এম এ হাসান চৌধুরী, সার্জারি বিভাগের অধ্যাপক ডা. আনোয়ারুল হক, হাসপাতালের উপ-পরিচালক ডা. আফতাবুল ইসলাম, সহকারি পরিচালক ডা. সাজ্জাদ হোসেন ও রাজীব পালিত এবং কেডিএস গ্রুপের ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন চৌধুরী, আশিক ভূঁইয়া, মানবসম্পদ বিভাগের প্রধান সাইফুল আবেদীন, ব্র্যান্ডিং প্রধান সাজ্জাদ আল মামুন ও ফিন্যান্স ম্যানেজার সুমন চৌধুরী।

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন