বিজ্ঞাপন

শেষ হলো ‘যাও পাখি বলো তারে’ ছবির শুটিং

October 9, 2021 | 7:53 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মোস্তাফিজুর রহমান মানিক নির্মাণ করছেন ‘যাও পাখি বলো তারে’। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করছেন মাহিয়া মাহি, আদর আজাদ চৌধুরী ও শিপন মিত্র। রোমান্টিক ঘরানার ছবিটির শুটিং শেষ হয়েছে সম্প্রতি। মুক্তি পাবে আগামী বছর। এমনটাই জানিয়েছেন পরিচালক।

বিজ্ঞাপন

মানিক জানান, ছবিটির মূল দৃশ্যের শুটিং শেষ হয়েছিল অনেক আগেই। ডাবিংও শেষ। বাকি ছিল তিনটি গানের শুটিং। সেগুলো বান্দরবান ও কক্সবাজারে শুটিং হয়েছে।

আসাদ জামানের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে তৈরি হচ্ছে ‘যাও পাখি বলো তারে’।

বিজ্ঞাপন

পরিচালক বলেন, ছবির পুরো যাত্রাটি ছিল অত্যন্ত আবেগময় ও ভালোবাসায় পরিপূর্ণ। ব্যক্তিগতভাবে এ রকম অনুভব করেছিলেন ‘দুই নয়নের আলো’ ও ‘জান্নাত’ নির্মাণের সময়টাতে।

অভিনেতাদের প্রসঙ্গে বলেন, “আমি ধন্যবাদ দিতে চাই মাহিয়া মাহিকে, যিনি প্রতিটি জার্নিতে আমাকে দারুণভাবে সহযোগিতা করে থাকেন। ধন্যবাদ দিতে চাই আদর আজাদকে। এমন সিনেমা অন্তঃপ্রাণ ছেলে আমি খুব কম দেখেছি, যাকে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ মুভির মাধ্যমে আমি নিয়ে এসেছিলাম এবং যার জন্য অপেক্ষা করছে উজ্জ্বল ভবিষ্যৎ।”

বিজ্ঞাপন

মাহি-আদরের সঙ্গে এর আগে কাজ করলেও এ ছবির মাধ্যমে প্রথমবার শিপনকে সঙ্গী করেছেন মানিক। এ অভিনেতাকে নিয়ে নির্মাতা বলছেন, ‘অত্যন্ত ভালো একজন মানুষ, যে সবাইকে অনেক সম্মান দিতে জানে।’

ক্লিওপেট্রা ফিল্মসের ‘যাও পাখি বলো তারে’ ছবিতে আরও অভিনয় করছেন রাশেদ মামুন অপু, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, বড়দা মিঠু, রেবেকা, সুব্রত প্রমুখ।

বিজ্ঞাপন

মানিক জানান, ২০২২ সালের কোনো একটি শুভদিনে মুক্তি পাবে ‘যাও পাখি বলো তারে’।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন