বিজ্ঞাপন

মিরপুরে টেকনো’র শততম ব্র্যান্ড আউটলেট উদ্বোধন

October 10, 2021 | 12:14 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো রাজধানীর মিরপুরে নিজেদের নতুন ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করেছে। এটি বাংলাদেশে টেকনোর শততম ব্র্যান্ড আউটলেট। শনিবার (৯ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

ট্রানশান বাংলাদেশ’র সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, টেকনো বিজনেস ইউনিট হেড সাইফুর রহমান খান, হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান এবং টেকনো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী মেহজাবীন চৌধুরী নতুন ব্র্যান্ড আউটলেটের উদ্বোধনে অংশ নেন।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর মেহজাবীন চৌধুরী বলেন, ‘বাংলাদেশে টেকনো’র পথচলার একটি অংশ হয়ে থাকতে পেরে আমি সতিই আনন্দিত। শততম ব্র্যান্ড আউটলেটের জন্য টেকনোকে অভিনন্দন। নতুন ব্র্যান্ড আউটলেটটি থেকে মিরপুরবাসী উন্নত প্রযুক্তিসম্পন্ন টেকনো ফোন কিনতে এবং কেনার আগে হাতে নিয়ে ব্যবহার করেও দেখতে পারবেন। নতুন এই আউটলেটের সঙ্গে টেকনোর পথচলা আরও সুদৃঢ় হবে বলে আমি আশাবাদী।’

বিজ্ঞাপন

টেকনোর নতুন ব্র্যান্ড আউটলেটটি রাজধানীর ২৫/৩০ খলিল ভবন, ১ নম্বর সুপার মার্কেট, মিরপুর-১, ঢাকায় অবস্থিত। এছাড়া উত্তরার নর্থ টাওয়ার ও রাজলক্ষী কমপ্লেক্স; যমুনা ফিউচার পার্ক; সাভার সিটি সেন্টার, অনপম সুপার মার্কেট গাজীপুর, সানমার ওশান সিটি চট্টগ্রাম, জেলা পরিষদ সুপার মার্কেট রংপুর, করিমুল্লাহ মার্কেট সিলেটসহ দেশজুড়ে ৯৯টি আউটলেট রয়েছে স্মার্টফোন ব্র্যান্ডটির।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন