বিজ্ঞাপন

রুবেল স্কোয়াডে, বিপ্লব ফিরছেন দেশে

October 10, 2021 | 8:13 am

স্পোর্টস ডেস্ক

ওমানে প্রথম প্রস্তুতি ম্যাচে নিজেদের ভালোই ঝালিয়ে নিয়েছেন টাইগাররা। এরপরের দিন শনিবার (৯ অক্টোবর) বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াডে এলো একটা সংযোজন। বাংলাদেশের মূল বিশ্বকাপ স্কোয়াডের সঙ্গে অতিরিক্ত হিসেবে সফরসঙ্গী হওয়া আমিনুল ইসলাম বিপ্লব দেশে ফিরে আসছেন, তবে বাড়তি হিসেবে সফরে যাওয়া পেসার রুবেল হোসেন থেকে যাচ্ছেন দলের সঙ্গে।

বিজ্ঞাপন

যদিও ঘণ্টাখানেক পর বিসিবি থেকে জানানো হয়, রুবেল স্ট্যান্ড বাই ক্রিকেটার হিসেবেই দলের সঙ্গে থাকছেন। চোটের কারণে মূল দলের কেউ যদি ছিটকে পড়েন, সে ক্ষেত্রে দলে সুযোগ পাবেন রুবেল।

গত ৯ সেপ্টেম্বর বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি। যেখানে স্ট্যান্ড বাই হিসেবে ছিলেন রুবেল ও তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম। দুজনকেই অনুশীলনের সুবিধার জন্য দলের সঙ্গে ওমান নিয়ে যাওয়া হয়েছিল।

বিজ্ঞাপন

ওমানে তিন দিন অনুশীলন ও এরপর ওমান ‘এ’ দলের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলে রোববার সংযুক্ত আরব আমিরাতে যাচ্ছে বাংলাদেশ দল। বিশ্বকাপের অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে আবু ধাবিতে আগামী মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ, বৃহস্পতিবার খেলবে আয়ারল্যান্ডের বিপক্ষে। শুক্রবার আবার তারা ফিরবে ওমানে।

১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ অভিযান।

বিজ্ঞাপন

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম শেখ, নুরুল হাসান, শামীম হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরীফুল ইসলাম, মেহেদী হাসান, নাসুম আহমেদ।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন