বিজ্ঞাপন

আদালতে আসেননি পরীমনি, শুনানির সময় পেছাল

October 10, 2021 | 1:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় সময় মত আদালতে উপস্থিত হয়নি চিত্রনায়িকা পরীমনি।

বিজ্ঞাপন

রোববার (১০ অক্টোবর) দুপুরে বনানী থানায় দায়ের করা মাদক মামলায় পরীমনির হাজিরার দিন ধার্য ছিল। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে বেলা ১২ টার দিকে শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু এসময় আদালতে পৌঁছাননি তিনি। পরে বেলা একটার দিকে পরীমনির পক্ষে তার আইনজীবী আলহাজ্জ কামরুজ্জামান চৌধুরী শুনানি পেছানোর জন্য সময় আবেদন করেন। আদালত বেলা আড়াইটার দিকে শুনানির সময় ধার্য করেছেন।

পরীমনির আইনজীবী আলহাজ্জ কামরুজ্জামান চৌধুরী বলেন, পরীমনি আদালতে আসছেন। কিন্তু রাস্তায় যানজট থাকার কারণে সঠিক সময়ে আদালতে হাজির হতে পারেননি তিনি। এজন্য আমরা তার শুনানি পেছানোর আবেদন করি। আদালত আড়াইটার দিকে শুনানির সময় ঠিক করেছেন।

আরও পড়ুন: আজ আদালতে আসবেন পরীমনি

বিজ্ঞাপন

গত ৩১ আগস্ট চার্জশিট দাখিল না হওয়া পর্যন্ত আদালত তাকে জামিন দেন। গত ৪ অক্টোবর সিআইডি পুলিশ পরীমনিসহ তিনজনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। সে হিসেবে তার জামিনের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে আজ।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকাল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ১৯ আগস্ট কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এরপরে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন পরীমনি কারামুক্ত হন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন