বিজ্ঞাপন

পরীমনির জামিন বহাল, মাদক মামলায় চার্জশিট গ্রহণ

October 10, 2021 | 2:36 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের জামিন বহাল রেখেছেন আদালত। পাশাপাশি ওই মামলায় সিআইডি পুলিশের দেওয়া চার্জশিট গ্রহণ করেছেন আদালত।

বিজ্ঞাপন

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে আত্মসর্ম্পণ করে জামিন চান আসামিরা।

এ মামলায় রোববার দুপুর ১২টায় শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু রাস্তায় যানজটের কারণে পরীমনি  আদালতে পৌঁছাতে দেরি তার আইনজীবী শুনানির জন্য সময় আবেদন করেন। আদালত শুনানির জন্য দুপুর আড়াইটা নির্ধারণ করেন। পরে শুনানি শেষে আদালত পরীমনিসহ তিনজনের জামিন বহাল রাখেন।

এর আগে, গত ৩১ আগস্ট চার্জশিট দাখিল না হওয়া পর্যন্ত আদালত পরীমনিকে জামিন দেন। গত ৪ অক্টোবর সিআইডি পুলিশ পরীমনিসহ তিনজনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। সে হিসেবে তার জামিনের মেয়াদ শেষ হয়ে হয় রোববার।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ১৯ আগস্ট কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এরপরে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন পরীমনি কারামুক্ত হন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন