বিজ্ঞাপন

চেকআপ-এর জন্য হাসপাতালে খালেদা জিয়া

October 12, 2021 | 4:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: নিয়মিত চেকআপ-এর অংশ হিসেবে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে গেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় গুলশানের ভাড়া বাসা ফিরোজা থেকে রওনা হয়ে বিকেল ৪ টায় এভার কেয়ার হাসাপাতালে পৌঁছান তিনি। তার সঙ্গে আছেন ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন ও ডা. মামুন।

বিজ্ঞাপন

বাসা থেকে বের হওয়ার আগে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। অন্য একটা প্রোগ্রাম থাকায় তিনি খালেদা জিয়ার সঙ্গে হাসপাতালে যেতে পারেননি বলে জানান বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শায়রুল কবির খান।

এদিকে খালেদা জিয়ার হাসপাতালে আসার খবর শুনে সেখানে বিএনপির কয়েকশ’ নেতাকর্মী-সমর্থক হাজির হয়েছেন। তারা খালেদা জিয়ার নামে স্লোগান দিচ্ছেন। পরিস্থিতি সামাল দিতে এভার কেয়ার হাসপাতাল এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ, গত বছর ২৫ মার্চ কারামুক্তির পর থেকে গুলশানের ভাড়া বাসা ‘ফিরোজা’য় আছেন বেগম খালেদা জিয়া। সেখানে থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হন। এর পর পোস্ট কোভিড-১৯ জটিলতা নিয়ে এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন। সেখানে দীর্ঘদিন চিকিৎসা শেষে বাসায় ফেরেন খালেদা জিয়া। নিয়মিত চেকআপ-এর জন্য আজ আবার হাসপাতালে যাচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন