বিজ্ঞাপন

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাতের মৃত্যু

October 13, 2021 | 12:10 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি ডাকাতদলের সদস্য বলে জানিয়েছে র‌্যাব।

বিজ্ঞাপন

বুধবার (১৩ অক্টোবর) ভোরে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গণ্ডামারা গ্রামে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে র‌্যাব জানিয়েছে। নিহত মো. আলমগীরের (৪৫) বাড়ি বাঁশখালী উপজেলায়।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক নুরুল আবসার সারাবাংলাকে জানান, র‌্যাবের একটি টিম গণ্ডামারা এলাকায় টহল দিচ্ছিল। আকস্মিকভাবে তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে কিছু দুর্বৃত্ত। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও গুলি ছোঁড়েন।

পাল্টাপাল্টি গুলিবিনিময়ের পর ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তিকে স্থানীয়রা মো. আলমগীর ওরফে আলম ডাকাত হিসেবে শনাক্ত করেন।

বিজ্ঞাপন

ঘটনাস্থল থেকে চারটি বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র, দুটি রামদা, একটি ছুরি, ১১ রাউন্ড কার্তুজ ও দুই রাউন্ড খোসা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাবের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, নিহত আলমগীরের বিরুদ্ধে বাঁশখালীসহ চট্টগ্রামের বিভিন্ন থানায় ডাকাতির অভিযোগে ৯টি মামলা আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন