বিজ্ঞাপন

শীর্ষ সন্ত্রাসী ভাগ্নে তুষার অস্ত্র-গুলিসহ আটক

October 13, 2021 | 6:19 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ভাটারা খিলবাড়ীরটেক এলাকা থেকে খিলগাঁও এবং রামপুরা এলাকার অস্ত্রধারী, মাদক ব্যবসায়ী ও শীর্ষ সন্ত্রাসী ভাগ্নে তুষার গ্রুপের প্রধান মোহাম্মদ ইব্রাহিম খান তুষার ওরফে ভাগ্নে তুষারকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ১৮৬ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে খিলবাড়ীরটেক বউ বাজার এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৩। র‌্যাব-৩ এর (অপস) কর্মকর্তা ফাতিন সাদাব অরণ্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ দল বুধবার দুপুরে রাজধানীর ভাটারা খিলবাড়ীরটেক বউবাজার এলাকার তাকওয়া মঞ্জিল থেকে তুষারকে আটক করে।

বিজ্ঞাপন

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাব জানতে পেরেছে, তুষার ‍খিলগাঁও, রামপুরা এবং ভাটারা এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি, জমি দখল ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিল। এসব কাজে সে অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিল। তার বিরুদ্ধে খিলগাঁও এবং রামপুরা থানায় চারটি হত্যা মামলা, চারটি অস্ত্র মামলা এবং একটি দস্যুতা মামলাসহ মোট ৯টি মামলা রয়েছে। বর্তমানে মামলাগুলো আদালতে বিচারাধীন রয়েছে।

আসামির বিরুদ্ধে ভাটারা থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‍্যাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একেএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন