বিজ্ঞাপন

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ৩ বন্ধুর

October 14, 2021 | 12:23 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাও গ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন বন্ধু মারা গেছেন। কীভাবে এ দুর্ঘটনা ঘটেছে, এ বিষয়ে এখনো কোনো তথ্য জানা যায়নি।

বিজ্ঞাপন

বুধবার (১৩ অক্টোবর) রাতে শান্তিগঞ্জ উপজেলার সুনামগঞ্জ সিলেট আঞ্চলিক সড়কের নোয়াগাও এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— জাউয়াবাজার ইউনিয়নের কৈতক গ্রামের জালাল উদ্দিনের ছেলে রিদয় হোসেন (২০), আঙ্গুর মিয়ার ছেলে লায়েক আহমদ (২০) এবং একই গ্রামের সাদিকুর রহমানের ছেলে জামিল মিয়া (২০)।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, নোয়াগাও এলাকার কয়েকজন বাজার শেষে বাসায় ফেরার পথে রাস্তায় মোটরসাইকেল সহ তিন জনকে পড়ে থাকতে দেখেন। তারা চিৎকার করলে স্থানীয়রা দৌড়ে আসেন। এসময় থানাকে অবহিত করা হলে পুলিশ এসে লাশগুলো উদ্ধার করে।

স্থানীয়রা ধারণা করছেন, তিন বন্ধু সিলেট থেকে মোটরসাইকেলে করে সুনামগঞ্জের দিকে আসছিলেন। পথে বড় আকৃতির কোনো যানবাহন তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় তিন জন মারা গেছেন। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ঘাতক গাড়িকে খোঁজার চেষ্টা করছে পুলিশ। কীভাবে দুর্ঘটনা ঘটেছে, সেটিও জানার চেষ্টা করা হচ্ছে।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন