বিজ্ঞাপন

চেয়ারম্যান প্রার্থীকে স্বাগত জানাতে ৫০০ মোটরসাইকেল নিয়ে শোডাউন

October 15, 2021 | 6:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগের দলীয় প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিমকে বরণ করতে পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন করেছেন স্থানীয় নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

শুক্রবার (১৫ অক্টোবর) বিকালে ক্ষেতলাল উপজেলার বটতলী বাজার থেকে এ শোডাউন শুরু হয়। পরে মোটরসাইকেলগুলো বিভিন্ন সড়ক ঘুরে বেড়ায়। এরপর উপজেলার ফুলদিঘী বাজারে এক পথ সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী এবং বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম।

তিনি বলেন, ‘আমি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। এলাকার রাস্তাঘাট উন্নয়নসহ মাদক, সন্ত্রাস, এবং বাল্যবিয়ে নির্মূল করার চেষ্টা করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁচ্ছে দিয়েছি। গতবছর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে আমি নির্বাচিত হই। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এবারও আমি বিপুল ভোটে জয়লাভ করবো।’

উল্লেখ্য, গত (৮ অক্টোবর) বৃহস্পতিবার গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। প্রথমে ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে রাজিবুল ইসলাম রাজুকে দলীয় মনোনয়ন দেওয়া হলেও গত (১৩ অক্টোবর) নৌকার মাঝি পরির্বতন করা হয়। নতুন করে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান আলমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন