বিজ্ঞাপন

নামিবিয়াকে একশও করতে দিল না শ্রীলংকা

October 18, 2021 | 9:55 pm

স্পোর্টস ডেস্ক

নামিবিয়ার বিপক্ষে ফেভারিট হিসেবেই খেলতে নামে শ্রীলংকা। টস জিতে নামিবিয়াকে ব্যাট করতে পাঠান লংকান অধিনায়ক দাসুন শানাকা। তার সিদ্ধান্ত যে ভুল নয় তা প্রমাণ করতে উঠে পড়ে লাগে লংকান বোলাররা। দুর্দান্ত বোলিং করেই নামিবিয়াকে ৯৬ রানে অলআউট করে ফেলে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

বিজ্ঞাপন

মহেশ থিকশানার ঘূর্ণির সামনে শুরুতেই ভেঙে পড়ে নামিবিয়ার ব্যাটিং লাইনআপ। দুই ওপেনার স্টেফান বার্ড আর জেন গ্রিনকে তুলে নেন থিকশানা। এরপর তৃতীয় উইকেটে প্রতিরোধ গড়ে নামিবিয়া। ক্রেইগ উইলিয়ামস এবং জার্হার্ড এরাস্মাসের জুটি থেকে আসে ৩৯ রান। তবে ওয়াইনিন্দু হাসারাঙ্গা ডি সিলভা ক্রেইগ উইলিয়ামসকে (২৯) দলীয় ৬৮ রানে এলবির ফাঁদে ফেলে আউট করলে ভেঙে পড়ে নামিবিয়ার ব্যাটিং লাইনআপ।

৬৮ রানে তৃতীয় উইকেট হারানো নামিবিয়া শেষ ৭ উইকেটের বিনিময়য়ে স্কোরকার্ডে যোগ করে মাত্র ২৮ রান। যার মধ্যে জনাথন স্মিত ১২ রান করে অপরাজিত থাকেন। আর বাকিরা আসা যাওয়ার মধ্যে থাকেন। শেষ দিকে কেউই রানের খাতা দুই অঙ্কের ঘরে নিতে পারেননি। এতেই তিন বল বাকি থাকতে ৯৬ রানে অলআউট হয় নামিবিয়া।

লংকানদের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট নেন মহেশ থিকশানা। ৪ ওভারে ২৫ রান দেন থিকশানা। এছাড়াও ৩.৩ ওভারে মাত্র ৯ রান দিয়ে ২টি উইকেট নেন লাহিরু কুমারা। ওয়াইনিন্দু হাসারাঙ্গা ডি সিলভা ৪ ওভারে ২৪ রানে নেন দুটি উইকেট। এছাড়া একটি করে উইকেট নেন চামিকা করুনারত্নে এবং দুশমান্থ চামিরা।

বিজ্ঞাপন

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

আরও পড়ুন: ৪ বলে ৪ উইকেট: রশিদ-মালিঙ্গার স্মৃতি ফিরিয়ে আনলেন ক্যাম্পার

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন