বিজ্ঞাপন

জয়পুরহাটে বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় যুবককে হত্যা

October 19, 2021 | 9:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: ছোট বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামে মইনুল ইসলাম (২০) নামে এক আহত যুবক মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার আরও চারজন।

বিজ্ঞাপন

জয়পুরহাট সদর থানার ওসি একেএম আলমগীর জাহান এ খবর নিশ্চিত করে জানান, মঙ্গলবার বিকেলে ঘাতক আব্দুল হাকিমকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত মইনুল জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামের আলম হোসেনের ছেলে। গ্রেফতার হওয়া আব্দুল হাকিম একই গ্রামের মোস্তফা হোসেনের ছেলে।

একেএম আলমগীর জাহান জানান, হাকিম দীর্ঘ দিন ধরে মইনুলের ছোট বোনকে বিভিন্নভাবে কু-প্রস্তাবসহ উত্যক্ত করে আসছিলেন। এই ঘটনার প্রতিবাদ করায় গত রোববার সন্ধ্যায় হাকিম ধারালো অস্ত্র দিয়ে মইনুল, তার মা, এক ভাই, ভাইয়ের শ্যালক ও এক প্রতিবেশীকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় এলাকাবাসী এগিয়ে আসলে হাকিম পালিয়ে যান।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে মইনুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ওই দিন রাতে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মইনুল মারা যান।

বিজ্ঞাপন

এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় মামলা হলে ভারতে পালিয়ে যাওয়ার সময় সীমান্তবর্তী উচনা নামক স্থান থেকে হাকিমকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান ওসি।

সারাবাংলা/এএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন