বিজ্ঞাপন

মোস্তাফিজের ১১ বলের ওভার!

October 19, 2021 | 11:01 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপের মূল পর্বে ‍উঠার লড়াইয়ে টিকে থাকতে হলে ওমানের বিপক্ষে জয়ের বিকল্প নেই বাংলাদেশের। কিন্তু বাঁচা-মরার ম্যাচে বাংলাদেশি ক্রিকেটারদের পারফরম্যান্স যাচ্ছে-তা। সাকিব আল হাসান ও নাইম শেখের ৮০ রানের দুর্দান্ত জুটিতে বড় সংগ্রহের সম্ভবনা জাগানো বাংলাদেশ শেষ দিকে দৃষ্টিকটুভাবে একের পর এক উইকেট হারিয়ে গুটিয়ে গেছে ১৫৩ রানে। পরে বোলিংটাও সুবিধার হচ্ছে না টাইগারদের।

বিজ্ঞাপন

ইনিংসের প্রথম ওভারে বাজে বোলিংয়ে ১২ রান খরচ করেন তাসকিন আহমেদ। মোস্তাফিজুর রহমানের করা ইনিংসের দ্বিতীয় ওভারটা ছিল আরও দৃষ্টিকটু। ওভার শেষ করতে ১১ ডেলিভারি করতে হয়েছে মোস্তাফিজকে!

ওয়াইডে ওভার শুরু করেন বাংলাদেশের বাঁহাতি পেসার। প্রথম বলটি ছিল লেগ স্ট্যাম্পের বাইরে। দ্বিতীয় ডেলিভারিটা ছিল দুর্দান্ত। মিডল স্ট্যাম্পে পরে অফ স্ট্যাম্পকে আঘাত করা বলে এলবিডব্লিউ হয়েছেন আকিব ইলিয়াস। কিন্তু এই স্বস্তি নিজেই অস্বস্তিতে পরিনত করেছেন মোস্তাফিজ। এরপর একটার পর একটা ওয়াইড বল করে গেছেন।

বিজ্ঞাপন

এই ওভার পূর্ণ করতে মোট পাঁচটি ওয়াইড ডেলিভারি করেছেন মোস্তাফিজ। সবগুলোই ছিল লেগ স্ট্যাম্পের বাইরে। মাঝে একটা ছক্কাও হজম করেছেন। সব মিলিয়ে মোস্তাফিজের করা ইনিংসের দ্বিতীয় ওভারে খরচ হয়েছে ১২ রান।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন