বিজ্ঞাপন

শার্লিনের বিরুদ্ধে মামলা রাজ-শিল্পার

October 20, 2021 | 1:35 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পর্ণোগ্রাফির মামলায় শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতারের পর তার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ আনেন শার্লিন চোপড়া। এর মধ্যে অন্যতম ছিল রাজ কুন্দ্রা তাকে প্রতিটি পর্ণ ছবিতে ৩০ লাখ টাকা করে দিত। রাজের হাত ধরে আরও ২০-২৫ টি পর্ণ ছবিতে অভিনয় করেছেন বলেও জানান তিনি। তবে এবার শার্লিন চোপড়ার বিরুদ্ধে মামলা করেছেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা।

বিজ্ঞাপন

এ তারকা-দম্পতির আইনজীবী কিছুদিন আগে শার্লিনের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছিলেন। তিনি গণমাধ্যমকে বলেন, শার্লিন রাজ কুন্দ্রার বিপক্ষে যে সকল অভিযোগ এনেছে তার সবই মিথ্যা এবং ভিত্তিহীন।

তিনি জানান, রাজের কোন অ্যাপের সঙ্গে যুক্ত ছিলেন না শিল্পা। শার্লিনের এ ধরনের কথাবার্তার মূল উদ্দেশ্য ছিল রাজ ও শিল্পার কাছ থেকে অনৈতিক সুবিধা আদায় করা।

বিজ্ঞাপন

শার্লিন অবশ্য চলতি বছরের এপ্রিলে যৌন হয়রানির অভিযোগে এফআইআর দায়ের করেছিলেন রাজ কুন্দ্রার বিরুদ্ধে। তিনি জানিয়েছিলেন, ২০১৯ সালে দিকে রাজের সঙ্গে তার পরিচয় হয়। রাজ তাকে বলেছিলেন, তার নামে একটি অ্যাপ বানাবেন। যে অ্যাপে তিনি ভিডিও আপ করতে পারবেন। এরপর মার্চ মাসে একদিন রাজ কোন কিছু না জানিয়ে শার্লিনের বাড়িতে আসেন এবং সেখানে তাকে যৌন হয়রানি করেন।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন