বিজ্ঞাপন

ইনজুরিতে বিশ্বকাপ শেষ অ্যালেনের, ডাক পেলেন আকিল

October 20, 2021 | 3:43 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ শুরু হয়েছে ১৭ অক্টোবর তবে সুপার টুয়েলভে আগেই জায়গা করে নেওয়ায় এখনো মাঠে নামতে হয়নি ওয়েস্ট ইন্ডিজকে। মাঠে নামার আগেই ইন্ডিজ দলে ইনজুরির আঘাত। গোড়ালির ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে ছিটকে গেলেন বোলিং অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন। তার পরিবর্তে ১৫ জনের স্কোয়াডে ডাক পেয়েছেন স্ট্যান্ডবাই হিসেবে রিজার্ভ দলে থাকা আকিল হোসেইন।

বিজ্ঞাপন

বিশ্বকাপের ১৫ সদস্যের দলে কোনো প্রকার পরিবর্তন আনতে হলে আইসিসি'র ইভেন্ট টেকনিক্যাল কমিটির অনুমোদনের প্রয়োজন পড়ে। যেটা ইতোমধ্যেই পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। মঙ্গলবার (১৯ অক্টোবর) আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করে।

ইনজুরিতে বিশ্বকাপ শেষ অ্যালেনের, ডাক পেলেন আকিল

বিজ্ঞাপন

তবে করোনাভাইরাস মহামারির মধ্যে ১৫ সদস্যের দলের সঙ্গে স্ট্যান্ডবাই হিসেবে অতিরিক্ত খেলোয়াড় রাখার নিয়ম চালু করে আইসিসি। আর এ কারণেই নতুন করে কোয়ারেনটাইন পালন করতে হবে না আকিলকে।

ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে সুনিল নারিন সঙ্গে এই স্পিনার গেল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) আলো ছড়িয়েছেন। এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের পারফরম্যান্স বিবেচনাতেই বিশ্বকাপ দলে ডাক পান তিনি। বাঁ হাতি স্পিনার আকিল এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৯টি ওয়ানডে এবং ৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। এদিকে, রিজার্ভ দল থেকে মূল দলে চলে আসায় আকিলের পরিবর্তে সেখানে নেয়া হয়েছে গিদাকেশ মতিকে।

বিজ্ঞাপন

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন