বিজ্ঞাপন

সস্ত্রীক সাইবার বুলিংয়ের শিকার সিয়াম, জানালেন প্রতিবাদ

October 20, 2021 | 3:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

চিত্রনায়ক সিয়াম আহমেদ অর্ধ যুগের বেশি সময় ধরে প্রেম করার পর বিয়ে করেন শাম্মা রুশাফি অবন্তীকে। ২০১৮ সালে বিয়ের পর থেকে সাইবার বুলিংয়ের শিকার হয়ে আসছেন এ দম্পতি। বুলিংকারীদের কোনভাবেই থামানো যাচ্ছে না। সম্প্রতি এ ধরনের পরিস্থিতির মুখোমুখি হলে সিয়াম এর প্রতিবাদ জানিয়েছেন। বলেছেন, ‘এরাই আবার মানুষ নামে পরিচিত!’

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ অক্টোবর) সিয়াম তার ভেরিফাইড ফেসবুক পেইজে স্ত্রী অবন্তীর সঙ্গে কিছু ছবি পোস্ট দেন। ছবিগুলোতে তাদের দুজনকে একটি রেস্টুরেন্টে বসে থাকতে দেখা যায়।

বেশ রোমান্টিক ছবিগুলোর নিচে একদল মানুষ নানা ধরনের বুলিং করতে থাকেন। বেশির ভাগই ছিলো বডি শেমিং কমেন্ট। এ সকল কমেন্ট দেখে প্রতিবাদ জানান সিয়াম।

বিজ্ঞাপন

ওই পোস্টের কমেন্ট বক্সে সিয়াম প্রতিবাদ জানিয়ে লিখেন, “যদি সৎভাবে বলি, তাহলে আমি আশা করি যখন আপনারা কেউ আমার পারিবারিক বিষয় নিয়ে কোন মন্তব্য করবেন তাতে ‘শ্রদ্ধা’ বলে একটা শব্দ থাকবে। এটা আমি আপনাদের থেকে আশা করতেই পারি। আমি মন্তব্যগুলো পড়েছি এবং খুবই লজ্জিত। কারণ, এরাই আবার ‘মানুষ’ নামে পরিচিত।

আপনারা আমাকে আপনাদের ভালোবাসা ও দোয়া দিয়েছেন সবসময়। আমি তা আমার পরিবারের জন্যও আপনাদের কাছ থেকে চাই। এটা কি খুব বেশি চাওয়া হয়ে যাবে?”

বিজ্ঞাপন

সিয়াম আহমেদ ক্যারিয়ার শুরু করেছিলেন টেলিভিশন নাটক দিয়ে। এরপর তিনি রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ ছবি দিয়ে চলচ্চিত্রযাত্রা শুরু করেন। তার সবশেষ ছবি মুক্তি পেয়েছে ২০২০ সালে— বিশ্বসুন্দরী।

বিজ্ঞাপন

বর্তমানে তার হাতে রয়েছে শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মৃধা বনাম মৃধা’, ‘স্বপ্নবাজী’, ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’ ছবিগুলো।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন