বিজ্ঞাপন

খাগড়াছড়িতে আগুনে পুড়ল ৬ দোকান, অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি

October 20, 2021 | 2:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার সদর উপজেলার শিব মন্দির এলাকায় আগুনে পুড়ে গেছে ছয়টি দোকান। এতে প্রায় ৫০ লাখ  টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তারা অভিযোগ করেছেন, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছাতে দেরি করেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে আগুনের সূত্রপাত হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারণা করছেন ব্যবসায়ীরা।

আগুনে যে ছয়টি দোকান পুড়ে গেছে সেগুলোর মালিকরা হলেন— জ্যোর্তিময় চাকমা, রাঙ্গামনি চাকমা, অমর ধন চাকমা, রামচন্দ্র চাকমা, কৃষ্ণ রাম চাকমা ও পদ্ম কুমার চাকমা।

বুধবার সকালে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী অমর ধন চাকমা জানান, আগুন লাগার পরপরই আমরা ফায়ার সার্ভিসে খবর দিয়েছিলাম। শিব মন্দির এলাকা থেকে থেকে ফায়ার সার্ভিস স্টেশনের দূরত্ব মাত্র ১০ থেকে ১২ কিলোমিটার। কিন্তু ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছাতে অনেক দেরি হয়। কিন্তু তার আগেই আমাদের দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

বিজ্ঞাপন

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিমল ত্রিপুরা বলেন, বাজারের দোকানগুলোতে আগুন লাগার ঘটনা শুনেছি। উপজেলা প্রশাসনকেও অবগত করেছি। ক্ষতিগ্রস্তদের সহযোগিতার ব্যাপারে ঊধর্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

বুধবার দুপুর ১টার দিকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত উপজেলা প্রশাসন থেকে ক্ষতিগ্রস্ত কোনো ব্যবসায়ীকে সহায়তা করা হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন