বিজ্ঞাপন

স্ত্রীর অভিযোগে ইয়াবা সেবনকারী স্বামীর ৩ মাসের জেল!

October 20, 2021 | 7:15 pm

লোকাল করেসপন্ডেন্ট

হিলি: দিনাজপুরের হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রাম। সেই গ্রামে বন্ধুদের নিয়ে বাড়িতে নিয়মিত ইয়াবার আসর বসাতো আব্দুল হাকিম (৪০) নামের একজন। কিন্তু সেই আসরের বিরুদ্ধে বাধা হয়ে দাঁড়াল হাকিমের স্ত্রী। অবেশেষে স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের রায়ে জেলে যেতে হলো স্বামীকে। তিন মাসের জেল, সেইসঙ্গে এক হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় হাকিমের সঙ্গে ইয়াবা সেবনের অভিযোগে ছবুর মিয়া (৩২) নামের আরও একজনকে একই রকম সাজা দেওয়া হয়।

বিজ্ঞাপন

বুধবার (২০ অক্টোবর) দুপুরে হাকিমপুর উপজেলার চন্ডিপুর এলাকায় হাকিমপুর থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। আদালতের মাধ্যমে তাদের সাজা দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রে মোহাম্মদ নুর এ আলম।

এ সময় পৃথক আরেকটি অভিযান চালিয়ে মেহেদী হাসান (২৫) ও জাকারিয়া (২৬) নামে আরও দুজনকে মাদক সেবনের অভিযোগে এক মাসের কারাদণ্ড ও পাঁচশ’ টাকা করে জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুর এ আলম বলেন, ‘বাড়িতে বসে বন্ধুদের নিয়ে মাদক সেবন করছে আব্দুল হাকিম- স্ত্রীর এমন অভিযোগের ভিত্তিতে পুলিশের সহযোগিতায় তার বাড়িতে অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় আব্দুল হাকিম ও ছবুর নামের দুইজনকে আটক করা হয়। পরে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুজনকেই তিন মাস করে কারাদণ্ড ও এক হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়াও ফকিরপাড়া এলাকায় পৃথক আরেকটি অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে আরও দুজনকে এক মাসের কারাদণ্ড ও পাঁচশ’ টাকা করে জরিমানা করা হয়।’

বিজ্ঞাপন

হাকিমপুর উপজেলাকে মাদকমুক্ত করতে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন