বিজ্ঞাপন

রাজধানীর বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতে আহত ৩

October 24, 2021 | 11:30 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুর ও উত্তরায় ছুরিকাঘাতে দুই শিক্ষার্থীসহ তিন জন আহত হয়েছে। রোববার (২৪ অক্টোবর) সন্ধ্যায় এই ছুরিকাঘাতের ঘটনাগুলো ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

আহতরা হলো- মিরপুর গভর্মেন্ট হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থী আজহার উদ্দিন রিয়াদ (১৫), তার বন্ধু ন্যাশনাল হাইস্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী মো. আল আমিন (১৪) ও উত্তরায় ফুটপাতের দোকানদার মো. কামাল হেসেন(১৯)।

আহত রিয়াদ জানায়, তারা মিরপুর ২ নম্বর সেকশনে থাকে। সন্ধ্যায় আলআমিনকে সঙ্গে নিয়ে কোচিং থেকে বাসায় ফিরছিল। এ সময় মিরপুর ২ নম্বর সেকশনের ১১ নম্বর রোডে পূর্ব পরিচিত শরিফ নামে এক কিশোর সুইচগিয়ার (ধারালো অস্ত্র) দিয়ে রিয়াদের পিঠে আঘাত করে। তখন আলআমিন বাধা দিলে তার ডান হাত ও পিঠে ছুরিকাঘাত করে। তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এলে শরিফ পালিয়ে যায়। পরে চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

বিজ্ঞাপন

রিয়াদ আরও জানায়, শরিফ তাদের পূর্ব পরিচিত। পূর্ব শত্রুতার কারণে তাদের উপর আক্রমণ করেছে। এর আগেও শরিফ তাদের অপর এক বন্ধুকে মারধর করেছিল।

এদিকে আহত কামাল জানায়, উত্তরা ৬ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডে শুভসহ সাত থেকে আটজন যুবক কামালের পথ রোধ করে তার সঙ্গে থাকা ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কামাল বাধা দিলে তার পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

বিজ্ঞাপন

সে আরও জানায়, তার বাসা দক্ষিণখান ফায়দাবাদ এলাকায়। উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় ফুটপাতে গেঞ্জি বিক্রি করে সে। সন্ধ্যায় কাজ শেষ করে পায়ে হেঁটে বাসায় ফিরছিল। শুভর সঙ্গে তার আগে কোনো দ্বন্দ্ব ছিল না। তার মোবাইল ফোন ছিনিয়ে নিতেই তাকে ছুরিকাঘাত করেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসটাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মিরপুরে আহত রিয়াদের পিঠে, আলআমিনের পিঠে ও ডান হাতে এবং উত্তরার কামালের পিঠে ছুরিকাঘাত রয়েছে। আহত তিনজনকেই জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন