বিজ্ঞাপন

ইন্টারের মাঠে জুভেকে বাঁচালেন দিবালা

October 25, 2021 | 8:36 am

স্পোর্টস ডেস্ক

ইন্টারের মাঠে রোববার রাতে সিরি আ’র ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। এডেন জেকোর গোলে লিড নেওয়া ইন্টারের বিপক্ষে জুভেন্টাসকে সমতায় ফেরান পাওলো দিবালা।

বিজ্ঞাপন

সিরি আ’তে বাজে শুরুর পর নিজেদের খুঁজে পেয়েছে জুভে। টানা চার জয়ের পর ইন্টারের মাঠে ড্র করল তুরিনের বুড়িরা। আর নিজেদের আগের ম্যাচে লাৎজিওর কাছে ৩-১ গোলে হারা ইন্টার পেল এক পয়েন্ট।

ম্যাচে বল দখলে দুই দলই ছিল প্রায় সমানে-সমান। গোলের উদ্দেশে জুভেন্টাসের ১৬ শটের চারটি লক্ষ্যে ছিল। আর ইন্টারের ১০ শটের দুটি ছিল লক্ষ্যে।

সাত মিনিটের সময় লিড নিতে পারতো জুভে তবে আলভারো মোরাতার শট দারুণ দক্ষতায় ফিরিয়ে জাল অক্ষত রাখেন ইন্টার গোলরক্ষক সামির হ্যান্ডানোভিচ। ১৭তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। ডি বক্সের বাইরে থেকে হাকান কালহানোগলুর জোরালো শট পোস্টে লাগার পর ছয় গজ বক্সের মুখ থেকে ভলিতে ফাঁকা জালে বল পাঠান অভিজ্ঞ ফরোয়ার্ড এডেন জেকো।

বিজ্ঞাপন

বিরতির আগে ভালো একটি সুযোগ পান জুভেন্টাসের হুয়ান কুয়াদরাদো। ডি বক্সের বাইরে থেকে কলম্বিয়ান ফরোয়ার্ডের শট পোস্টের সামন্য বাইরে দিয়ে যায়।প্রথমার্ধে এছাড়া আর তেমন কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি দুই পক্ষের কেউই।

দ্বিতীয়ার্ধের ৬৫তম মিনিটে কুয়াদরাদোর তুলে তার জায়গায় পাওলো দিবালাকে নামান অ্যালেগ্রি। তিন মিনিট পর অ্যালেক্স সান্দ্রোর জোরালো শট অল্পের জন্য লক্ষ্যে থাকেনি। একটু পর দিবালার ফ্রি কিক ঠেকান হ্যান্ডানোভিচ।

বিজ্ঞাপন

ম্যাচ জয়ের দিকেই এগোচ্ছিল স্বাগতিক ও বর্তমান সিরি আ চ্যাম্পিয়ন ইন্টার মিলান। তবে নির্ধারিত সময়ের এক মিনিট বাকি থাকতে ডি বক্সে অ্যালেক্স সান্দ্রোকে ফাউল করলে ভিএআরের মাধ্যমে পেনাল্টি দেন রেফারি। এদিকে পেনাল্টির সিদ্ধান্তে ক্ষুদ্ধ হয়ে প্রতিবাদ জানালে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ইন্টার কোচ ইনজাগি। স্পট কিক থেকে গোল করে জুভেন্টাসকে সমতায় ফেরান দিবালা।

৯ ম্যাচে চার জয় ও তিন ড্রয়ে ১৫ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে জুভেন্টাস। ১৮ পয়েন্ট নিয়ে তিনে ইন্টার মিলান। সমান ২৫ পয়েন্ট করে নিয়ে এসি মিলান দুইয়ে ও নাপোলি শীর্ষে আছে।

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন