বিজ্ঞাপন

জিৎ ও মোশাররফকে শুধু গল্প শুনিয়েছেন সঞ্জয়, চূড়ান্ত কিছু নয়

October 26, 2021 | 3:12 pm

আহমেদ জামান শিমুল

মোশাররফ করিম ও কলকাতার অভিনেতা জিতকে নিয়ে সঞ্জয় সমদ্দার ‘দ্বিতীয় পুরুষ’ নামে একটি ছবি করছেন— এমন খবর চলচ্চিত্রপাড়ায়। কিন্তু সঞ্জয় জানালেন, তাদের সঙ্গে শুধু কথা হয়েছে, চূড়ান্ত হয়নি কিছু।

বিজ্ঞাপন

সারাবাংলার সঙ্গে আলাপচারিতায় মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে সঞ্জয় বলেন, ‘জিতের সঙ্গে আমার যোগাযোগ হয়েছে এটা সত্য। প্রাথমিকভাবে তাকে আমি গল্পের আইডিয়া শেয়ার করেছি। যা তিনি পছন্দও করেছেন। এটাকে কী বলবো? একদম প্রি-প্রাইমারি লেভেলের একটা আলোচনা। এখনও নিউজ করার মতো কিছুই হয়নি।’

মোশাররফ করিমের ব্যাপারেও বলেন, ওনার সঙ্গেও ঘটনা একইরকম। উনি বর্তমানে ভারতে আছেন। ওখান থেকে ফিরলে ওনার সঙ্গে বিস্তারিত আলাপ করার কথা রয়েছে।

তাহলে কি ছবিটি হচ্ছে না? তারা দুজন কি থাকছেন? এ দুই প্রশ্নে সঞ্জয় বলেন, ‘ছবি তো হবেই। আর কে থাকছেন, কে থাকছেন না এমন প্রশ্নের উত্তর এখন আমার জন্য দেওয়া বিব্রতকর। কারণ সবই তো এখনও আলাপ আলোচনা পর্যায়ে রয়েছে।’

বিজ্ঞাপন

তবে সঞ্জয় বলেন, আমার ছবিতে তাদের দুজনের সঙ্গে যদি আলোচনা চূড়ান্ত হয়, তাহলে অবশ্যই আমি জানাবো।

গল্প, ছবির নামকরণ ও প্রযোজক কে—কোনো কিছু নিয়েই বলতে রাজি হননি সঞ্জয়। এমনকি জানুয়ারি থেকে শুটিংয়ের ব্যাপারটিও ভুল বলে জানিয়েছেন।

সঞ্জয় সমদ্দার আরটিভির প্রযোজনায় ‘বায়োপিক’ নামে একটি ছবির ঘোষণা দিয়েছেন কিছু দিন আগে। ওই ছবিতে প্রধান চরিত্রে অভিনয়ের কথা রয়েছে পরীমণি ও সিয়াম আহমেদের। সে ছবিরও অনেক দিন হলো খোঁজ খবর নেই।

বিজ্ঞাপন

‘আমরা খুব শিগগিরই ছবিটি নিয়ে একটি আপডেট দিব। আপাতত এতটুকুই বলতে পারি,’—বলেন সঞ্জয়।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন