বিজ্ঞাপন

‘দেশে ব্যবসাবান্ধব পরিবেশের নেপথ্যে প্রধানমন্ত্রীর নেতৃত্ব’

October 23, 2021 | 10:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণেই দেশে ব্যবসাবান্ধব পরিবেশ বিরাজ করছে বলে মন্তব্য করেছে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

বিজ্ঞাপন

শনিবার (২৩ অক্টোবর) রাজধানীর রাওয়া ক্লাবে গাজী গ্রুপের প্রতিষ্ঠান গাজী ইন্টারন্যাশনালের বার্ষিক বিক্রয় সম্মেলনে তিনি এ কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযোদ্ধার মাধ্যমে দেশ স্বাধীন হয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সব খাতে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুকন্যা ব্যবসা-বাণিজ্যে আমাদের এমন সব সুযোগ-সুবিধা দিয়েছেন যা অতুলনীয়। ফলে ব্যবসা-বাণিজ্যে দেশ আগের চেয়ে অনেক এগিয়ে গিয়েছে।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ব্যবসা-বাণিজ্যের অনুকূল পরিবেশের কারণেই বাংলাদেশ আজ অর্থনীতিতে এগিয়ে গেছে। অনেক ক্ষেত্রেই আমরা বিশ্বের যেকোনো দেশের তুলনায় এগিয়ে আছি। সবকিছু মিলিয়ে দেশ ভালো অবস্থানে রয়েছে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন গাজী ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা

গাজী ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মর্তুজা বলেন, মানসম্মত পণ্যের কারণে গাজী গ্রুপের সব প্রতিষ্ঠান দেশের মানুষের আস্থা অর্জন করতে পেরেছে। আমরা গ্রাহকের হাতে যে পণ্য তুলে দেই, সেটি মানসম্মত এবং এক নম্বর পণ্য। আমরা কখনো গ্রাহকদের কাছে খারাপ পণ্য তুলে দেইনি। প্রতিটি পণ্য বাজারে নিয়ে আসার আগে আমরা গবেষণা করেছি। সব মিলিয়ে আমাদের লক্ষ্য, সবসময় ভালোটা গ্রাহকদের উপহার দেওয়া।

অনুষ্ঠানে কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা বিভিন্ন পণ্য ও কোম্পানির ভবিষ্যৎ প্রকল্প নিয়ে বক্তব্য রাখেন। তারা বলেন, গাজী ইন্টারন্যাশনাল পণ্যের গুণগত মানের জন্য গ্রাহকের মন জয় করে আসছে। ভবিষ্যতেও পণ্যের গুণগত মান ঠিক রেখে গ্রাহক সন্তুষ্টি অক্ষুণ্ন রাখতে প্রতিশ্রুতি দেন তারা।

এসময় আরও উপস্থিত ছিলেন গাজী গ্রুপের পরিচালক ও যমুনা লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান বদরুল আলম খান, চিফ অপারেটিং অফিসার মো. আশরাফ উদ্দিন পারভেজসহ গাজী গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিজ্ঞাপন

পরে সাংস্কৃতিক অনুষ্ঠান, র‍্যাফেল ড্র এবং সবার মাঝে উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে শেষ হয় গাজী ইন্টারন্যাশনালের বার্ষিক এই বিক্রয় সম্মেলন।

সারাবাংলা/এসজে/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন