বিজ্ঞাপন

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

October 27, 2021 | 3:34 pm

স্পোর্টস ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। বুধবার (২৭ অক্টোবর) মূল পর্বে ইংলিশদের বিপক্ষে টি-টোয়েন্টি ক্রিকেটে ইতিহাসে প্রথমবারের মতো মাঠে নামছে বাংলাদেশ দল। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবে ম্যাচটি।

বিজ্ঞাপন

এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

প্রথম রাউন্ডে স্কটল্যান্ড, ওমান, পাপুয়া নিউ গিনির সঙ্গে গ্রুপ-বি'তে ছিল বাংলাদেশ। সেখান থেকে রানারআপ হয়ে সুপার টুয়েলভের গ্রুপ-১ এ জায়গা করে নিয়েছে টাইগাররা। মূল পর্বের প্রথম ম্যাচে বাংলাদেশ শ্রীলংকার কাছে ৫ উইকেটে হেরে বসে টিম বাংলাদেশ। অন্যদিকে মূল পর্বে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা করে ইংল্যান্ড।

বিজ্ঞাপন

বাংলাদেশে একাদশ: নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হোসেন সোহান, শেখ মেহেদি হাসান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, জস বাটলার, দাভিদ মালান, জনি বেয়ারেস্টো, লিয়াম লিভিংস্টোন, ইয়ন মরগ্যান (অধিনায়ক), মইন আলী, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ এবং টাইমাল মিলস।

বিজ্ঞাপন

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন