বিজ্ঞাপন

মাহিকে শ্রেষ্ঠ জন্মদিন উপহার দিলেন তার স্বামী

October 27, 2021 | 4:32 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঢালিউডের শীর্ষ নায়িকা মাহিয়া মাহির জন্মদিন বুধবার (২৭ অক্টোবর)। স্কুলে থাকতে প্রিয় বান্ধবী মারা গিয়েছিলেন তার জন্মদিনের দিন, তাই জন্মদিন পালন করা পছন্দ করেন না তিনি। তবে ভক্তদের পক্ষ থেকে কিংবা পারিবারিকভাবে আয়োজনে তিনি থাকেন। এবার তিনি ভেবেছিলেন সাদামাটাভাবে জন্মদিন পালন করবেন। তবে তা হতে দিলেন তার স্বামী রাকিব সরকার। মাহিকে তার জীবনের শ্রেষ্ঠ জন্মদিন উপহার দিয়েছেন।

বিজ্ঞাপন

মাহি জানান, মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে রাকিব সরকার তাকে মাওয়া ফেরি ঘাটে খেতে যাবেন বলে প্রস্তুত হতে বলেন। ওই অনুযায়ী তিনি প্রস্তুত হয়ে গাড়িতে উঠেন। গাড়ি উত্তরা পার হওয়ার কিছুক্ষণ পর পূর্বাচল ৩০০ ফিট রাস্তার দিকে ঘুরে।

তিনি বলেন, ‘তখনও কিছু বুঝে উঠতে পারিনি। পরে এখানকার রিক্সা ক্যাফেতে এসে দেখি বিশাল আয়োজন। আমি সত্যি মুগ্ধ। ঢোকার সঙ্গে সঙ্গে আতশবাজী, চারদিক খুব সুন্দর করে সাজানো— আমি ভাবতেই পারিনি। আমার পছন্দের সকল মানুষ এ আয়োজনে ছিল। আমি রাকিবের কাছে কৃতজ্ঞ আমাকে জীবনের শ্রেষ্ঠ জন্মদিন উপহার দেওয়ায়।’

বিজ্ঞাপন

জন্মদিনে রাকিব সরকার তাকে তার প্রিয় কচুরিপানা ফুল উপহার দিয়েছেন বলে জানিয়েছেন মাহি।

রাজশাহীতে জন্ম নেওয়া মাহিয়া মাহির আসল নাম শারমিন আক্তার নিপা। বেড়ে উঠেছেন ঢাকার উত্তরাতে। ২০১২ সালে জাজ প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ দিয়ে বাংলা চলচ্চিত্রে অভিষেক। এখন পর্যন্ত মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য ছবি— পোড়ামন, অগ্নি, অগ্নি ২, জান্নাত, ঢাকা অ্যাটাক ও কৃষ্ণপক্ষ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন