বিজ্ঞাপন

থ্রিলার ওয়েব ফিল্ম নিয়ে পলাশ

October 27, 2021 | 7:45 pm

আহমেদ জামান শিমুল

প্রথম ছবি ‘পদ্মাপুরাণ’ মুক্তির পর একের পর এক ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন রাশিদ পলাশ। ‘ময়ূরপঙ্খী’র ঘোষণার রেশ না ফুরাতেই ঘোষণা এলো ‘কালা’ নামের নতুন ছবির। এটি একটি থ্রিলার ওয়েব ফিল্ম।

বিজ্ঞাপন

‘কালা’ প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস। সম্প্রতি ছবিটির পরিচালক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন পলাশ। ছবির কাহিনি ও চিত্রনাট্য করছেন গোলাম রব্বানী।

পলাশ বলেন, এটি ক্রাইম থ্রিলার ছবি হবে। এতে আমরা মাফিয়া জগতের এমন কিছুই গল্প বলবো যা আগে বলা হয়নি। আরেকটা কথা এটি কিন্তু একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে।

এর প্রধান চরিত্রে কারা অভিনয় করবে তা এখনও ঠিক হয়নি বলে জানিয়েছেন পলাশ। তিনি বলেন, মাত্র তো আমি পরিচালক হিসেবে চুক্তিবদ্ধ হলাম, কয়েকদিনের মধ্যে আমরা সকল কাস্টিং ঠিক করে ফেলব।

বিজ্ঞাপন

পদ্মাপুরাণ, প্রীতিলতা, ময়ূরপঙ্খী—সব কয়টি ছবির প্রধান চরিত্রে নারী। ‘কালা’র প্রধান চরিত্রে এর একটু ব্যতিক্রম ঘটছে। এখানে নারী ও পুরুষ— উভয়েই প্রধান চরিত্রে থাকবে বলে জানালেন পলাশ।

এ মাসের শেষে পলাশ শেষ করার কথা ‘প্রীতিলতা’র। কিন্তু ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করা পরীমণি বর্তমানে অভিনয় করছেন গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’-এ। ছবিটির শুটিং শেষ হলে পরী ‘প্রীতিলতা’র সেটে ঢুকবেন। আর প্রীতিলতা শেষ করে পলাশ শুরু করবেন ‘কালা’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন