বিজ্ঞাপন

‘নগদ’-এ নিটল মটরসের পেমেন্ট দিয়ে মোটরসাইকেল জিতলেন দু’জন

October 27, 2021 | 10:20 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর মাধ্যমে নিটল মটরস লিমিটেডের পেমেন্ট করে দু’টি মোটরসাইকেল জিতেছেন দু’জন। ‘নগদ’-এর মাধ্যমে নিটল মটরসের পেমেন্ট করে কুপনের মাধ্যমে এই উপহার জিতে নিলেন তারা।

বিজ্ঞাপন

সম্প্রতি রাজধানীর নিটল নিলয় সেন্টারে এক র‍্যাফেল ড্র অনুষ্ঠানের মাধ্যমে সেপ্টেম্বর ২০২১-এর লাকি উইনারদের নির্বাচিত করা হয়। নির্বাচিত ব্যক্তিরা হলেন রংপুরের বাসিন্দা মো. রেজাউল করিম ও জামালপুরের বাসিন্দা মো. বিপ্লব। এই র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে তাঁরা দুজনই হিরো হাঙ্ক মোটরসাইকেল জিতে নিয়েছেন।

‘নগদ’ ও নিটল মটরস লিমিটেড যৌথভাবে র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে উপহার প্রদানের এই ক্যাম্পেইনটি শুরু করেছে গত সেপ্টেম্বরের এক তারিখ থেকে। প্রতিমাসে চলমান এই ক্যাম্পেইন থেকে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন দারুণ সব আকর্ষণীয় উপহার। এর আগে গ্রাহকেরা নিটল মটরসে ‘নগদ’-এর মাধ্যমে মাসিক রেন্টাল পরিশোধের ক্ষেত্রে ১৯ হাজার টাকা বা তার বেশি পেমেন্ট করে পেয়েছেন ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

সেপ্টেম্বর ২০২১-এর লাকি উইনারদের নির্বাচিত করার সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিটল নিলয় গ্রুপের গ্রুপ ভাইস চেয়ারম্যান আব্দুল মারিব আহমেদ, ফাইন্যান্স ডিরেক্টর মুহাম্মদ সেলিম, ডিরেক্টর (ট্রেজারি) আরিফ আহমেদ, সিইও (সেলস) তানভীর শাহিদ রতন, সিইও (এক্সপ্রেস সেলস) মুস্তাক আহমেদ ও ‘নগদ’-এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান দিপু, এবং হেড অব করপোরেট সেলস (ঢাকা) মো. হেদায়াতুল বাশার।

বিজ্ঞাপন

এ বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, এই ক্যাম্পেইনের মাধ্যমে ‘নগদ’ ও নিটল মটরস গ্রাহকদের উপহার দেওয়া হয়েছে র‌্যাফেল ড্র-এর মাধ্যমে। এই ক্যাম্পেইনে মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছে। এমন আকর্ষণীয় আরও কিছু ক্যাম্পেইন খুব শিগগির দেখতে পাবেন ‘নগদ’-এর গ্রাহকেরা।

সারাবাংলা/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন