বিজ্ঞাপন

কক্সবাজারে সাবেক ছাত্রলীগ নেতা মুনাফসহ গুলিবিদ্ধ ২

October 27, 2021 | 11:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজার শহরের সুগন্ধায় সাবেক ছাত্রলীগ নেতা মুনাফ সিকদারসহ দু’জন গুলিবিদ্ধ হয়েছেন। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা মোনাফকে খুব কাছ থেকে গুলি করে পালিয়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছন কর্তব্যরত চিকিৎসক।

বিজ্ঞাপন

বুধবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে সুগন্ধায় ভ্রাম্যমাণ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। মুনাফ সিকদার কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও বর্তমান শহর যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

গুলিবিদ্ধ মুনাফ সিকদার (৩২) শহরের পেশকার পাড়া এলাকার শাহাব উদ্দিন সিকদারের ছেলে। তার সঙ্গে গুলিবিদ্ধ হয়েছেন কক্সবাজার সদর উপজেলার পিএমখালীর ছনখোলা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মোহাম্মদ তারেক (২২)।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী বেলাল হোসেন রনি সারাবাংলাকে বলেন, মুনাফ সুগন্ধায় ভ্রাম্যমাণ মার্কেটের সামনে মোটরসাইকেল থেকে নামার সঙ্গে সঙ্গে একজন যুবক তাকে খুব কাছ থেকে গুলি করে পালিয়ে যায়। এছাড়াও আশপাশে কয়েক রাউন্ড গুলি চালায় সে। তারপর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সিসিটিভি ক্যামরা চেক করলে তাকে চিহ্নিত করা যাবে।

গোলাগুলির ঘটনা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস বলেন, অপরাধীদের চিহ্নিত ও গ্রেফতার করতে মাঠে নেমেছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন