বিজ্ঞাপন

বাংলাদেশ ম্যাচের আগে ইনজুরি উইন্ডিজ দলে, ফিরলেন হোল্ডার

October 28, 2021 | 3:56 am

স্পোর্টস ডেস্ক

একেই হয়তো বলে কারো পৌষ মাস তো কারো সর্বনাশ! অবশ্য এমন পৌষ মাসে নিশ্চয়ই খুশি হতে পারছেন না ওয়েস্ট ইন্ডিজের পেস বোলিং অলরাউন্ডার জেসন হোল্ডার। কেননা ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন তারই সতীর্থ বাঁহাতি পেসার ওবেড ম্যাককয়। আর তার জায়গাতেই স্ট্যান্ডবাই থেকে মূল স্কোয়াডে জায়গা পেয়েছেন জেসন হোল্ডার।

বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে দলে পরিবর্তন আনতে বাধ্য হলো ওয়েস্ট ইন্ডিজ।  আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল বুধবার রাতে এক বিবৃতিতে ম্যাককয়ের ডান পায়ে চোট পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। এবং জেসন হোল্ডারকে মূল স্কোয়াডে যুক্ত করার অনুমতিও প্রদান করেছে।

ইনজুরিতে বিশ্বকাপ শেষ অ্যালেনের, ডাক পেলেন আকিল

বিজ্ঞাপন

এর আগে গোড়ালির ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে ছিটকে যান বোলিং অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন। তার পরিবর্তে ১৫ জনের স্কোয়াডে ডাক পান স্ট্যান্ডবাই হিসেবে রিজার্ভ দলে থাকা আকিল হোসেইন।

গত শনিবার সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন ম্যাককয়। ৬ উইকেটে হেরে যাওয়া ওই ম্যাচে দুই ওভার বল করে ১২ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। ২৪ বছর বয়সী এই পেসার কবে ও কিভাবে চোট পেয়েছেন, তা অবশ্য জানানো হয়নি। তবে গত মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে পারেননি তিনি।

বিজ্ঞাপন

এতদিন রিজার্ভ হিসেবে দলের সঙ্গেই ছিলেন হোল্ডার। ওয়েস্ট ইন্ডিজের হয়ে এখন পর্যন্ত ২৭টি টি-টোয়েন্টি খেলেছেন ২৯ বছর বয়সী এই পেস বোলিং অলরাউন্ডার। ২০ ওভারের সংস্করণে দেশের হয়ে তিনি সবশেষ খেলেছেন গত অগাস্টে, পাকিস্তানের বিপক্ষে।

চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে দুটিতেই হারা ওয়েস্ট ইন্ডিজ আগামী শুক্রবার বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে। সুপার টুয়েলভে নিজেদের প্রথম দুই ম্যাচে হেরেছে বাংলাদেশও।

বিজ্ঞাপন

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন