বিজ্ঞাপন

কোম্যান বরখাস্ত!

October 28, 2021 | 4:16 am

স্পোর্টস ডেস্ক

বার্সেলোনার কোচের পদ থেকে বরখাস্ত করা হয়েছে রোনাল্ড কোম্যানকে। বুধবার (২৭ অক্টোবর) অফিসিয়াল বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে বার্সেলোনা।

বিজ্ঞাপন

গত রোববার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে এল ক্লাসিকোতে হারের পর বুধবার রাতে রায়ো ভায়োকানোর কাছে ১-০ ব্যবধানে হারে বার্সেলোনা। আর এরপরেই রোনাল্ড কোম্যানকে কোচের পদ থেকে বরখাস্ত করে বার্সা।

সময়টা ভালো যাচ্ছিল না বার্সেলোনার। উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে বায়ার্ন ও বেনফিকার কাছে ৩-০ গোলে হেরে তিনে অবস্থান করছে। এদিকে স্প্যানিশ লা লিগাতেও অবস্থান তলানির দিকেই। ১০ ম্যাচে মাত্র ৪টিতে জিতে বার্সা আছে ৯ নম্বরে।

বিজ্ঞাপন

১৯৯২ সালে ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে গোল করে বার্সেলোনাকে নিজেদের ইতিহাসে প্রথম চ্যাম্পিয়নস লিগ এনে দিয়েছিলেন রোনাল্ড কোম্যান। এরপর ক্লাবের কোচ হিসেবে যোগ দেন ২০২০ সালের ১৯ আগস্ট। এরপর বার্সেলোনার ডাগ আউটে দাঁড়িয়ে ৬৭টি ম্যাচ পরিচালনা করেছেন এই ডাচ কিংবদন্তি। তার অধীনে বার্সেলোনা একটি কোপা দেল রে'র শিরোপা জিতেছিল।

বিজ্ঞাপন

কোম্যানের জায়গায় বার্সেলোনার কোচ হয়ে কে আসছেন তা এখনো নিশ্চিত হয়নি। তবে ধারণা করা হচ্ছে ক্লাব কিংবদন্তি জাভি হার্নান্দেজ কোচ হয়ে আসতে পারেন।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন