বিজ্ঞাপন

মোবাইলে গেম খেলার প্রলোভন দেখিয়ে ৫ শিশুকে বলাৎকারের অভিযোগ

October 28, 2021 | 8:22 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: অভয়নগর উপজেলার নওয়াপাড়া এলাকায় মোবাইলে পাবজি গেম খেলার প্রলোভন দেখিয়ে পাঁচ শিশুকে বলৎকারের অভিযোগে নিজাম আকুঞ্জী (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ অক্টোবর) তাকে গ্রেফতার করা হয়। অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

গ্রেফতার নিজাম আকুঞ্জী অভয়নগর উপজেলার গুয়াখোলা গ্রামের মৃত মহির উদ্দিন আকুঞ্জীর ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে এক শিশু বাড়ির পাশের মসজিদ থেকে নামাজ পড়ে ফিরছিল। এ সময় নিজাম আকুঞ্জী তাকে পাবজি গেম খেলার কথা বলে ঘরের মধ্যে নিয়ে বলাৎকার করে। বিষয়টি জানাজানি করলে সমস্যা হবে বলে ভয়ভীতি দেখিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়ি ফিরে শিশুটি তার বাবা-মাকে বিষয়টি জানায়। পরবর্তীতে জানা যায় নিজাম আকুঞ্জী আরও চার শিশুকে একই কৌশলে বলৎকার করেছে। ওই চার শিশুর সঙ্গে যোগাযোগ করলে তারাও বিষয়টি স্বীকার করে। পরে বিষয়টি গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে স্থানীয়রা নিজামকে ধরে পুলিশে খবর দেয়। মঙ্গলবার রাতে অভয়নগর পুলিশ তাকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

ওসি এ কে এম শামীম হাসান জানান, বলাৎকারের অভিযোগে নিজাম আকুঞ্জী নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভিকটিম পাঁচ শিশুকেও যশোরে মেডিকেলে ডাক্তারি পরীক্ষা করানোর জন্য ও আদালতে ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য পাঠানো হয়েছে। নিজাম আকুঞ্জীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন