বিজ্ঞাপন

রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ২

October 28, 2021 | 11:49 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: রায়পুরা উপজেলায় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোরে উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, উপজেলার কাচারিকান্দি গ্রামের মারফত আলীর ছেলে সাদির মিয়া (২২) ও একই গ্রামের আসাদ মিয়ার ছেলে হিরণ (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে শাহআলম মেম্বার ও একই গ্রামের ছোট শাহ আলমের দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে গত ৬ মাস আগে দুই গ্রপের সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে ছোট শাহআলম গ্রুপের ইয়াসিন ও শাহিন নামে দুই জন নিহত হয়েছিলেন। এ ঘটনায় বড় শাহ আলম গ্রপের সদস্যরা গ্রাম ছেড়ে পালিয়ে যায়। এরই মধ্যে ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা হয়। ইউপি নির্বাচনে অংশ নেওয়ার জন্য শাহ আলম মেম্বারের লোকজন গ্রামে প্রবেশের চেষ্টা চালায়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ভোরে শাহআলম মেম্বারের গ্রুপের সদস্যরা টেঁটা বল্লম ও আগ্নেয়াস্ত্র নিয়ে গ্রামে ঢুকে ছোট শাহ আলমের বাড়িতে হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়লে ছোট শাহ আলমের সমর্থকরা বাধা দেওয়ার চেষ্টা চালায়। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। হামলায় গুলিবিদ্ধ হয়ে ছোট শাহ আলম গ্রুপের সাদির ও হিরন ঘটনাস্থলেই নিহত হন। হামলায় দুই গ্রুপের কমপক্ষে ৩০ জন আহত হন। আহতদের উদ্ধার করে রায়পুরাসহ নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

ওসি মো. আজিজুর রহমান বলেন, দীর্ঘদিন পলাতক থাকার পর শাহ আলম মেম্বার ও তার সমর্থকরা ভোরে গ্রামে ফিরে আসে এবং প্রতিপক্ষের উপর হামলা চালায়। এতে দুই জন নিহত হয় এবং বেশ কয়েকজন আহত হয়। নিহতদের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন