বিজ্ঞাপন

বাজারে এলো কোকা-কোলা জিরো সুগার

October 28, 2021 | 3:33 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের বাজারে এলো কোকা-কোলা ‘জিরো সুগার’। এতে কোনো সুগার বা ক্যালরি না থাকলেও ভোক্তারা খুঁজে পাবেন কোকা-কোলার আসল স্বাদ। এতে কোকা-কোলা পানে মোটা হওয়ার ভয় আর থাকবে না। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে নতুন এই পানীয় পণ্যটির উদ্বোধন করে কোম্পানিটি।

বিজ্ঞাপন

বিশ্ববাজারে কোকা-কোলা জিরো সুগার প্রথম আসে ২০০৫ সালে। পরে ২০১৭ সালে কোকের চিরচেনা স্বাদ ফিরিয়ে আনার জন্য এই রেসিপি নতুন ভাবে তৈরি করা হয়। সকল উপাদান বজায় রেখে তৈরি কোকা-কোলার নতুন রেসিপির স্বাদে ভোক্তারা খুঁজে পাবে কোকের চিরচেনা স্বাদ। কোকা-কোলা প্রেমীরা এখন নিশ্চিন্তে সুষম জীবনযাপন বজায় রেখে তাদের প্রিয় পানীয় কোকা-কোলা উপভোগ করতে পারবে।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং কোকা-কোলা জিরো সুগার সম্পর্কে বলেন, কোকা-কোলা কোম্পানি ব্যবসা পরিচালনার মূল লক্ষগুলোর মধ্যে অন্যতম হচ্ছে ভোক্তাদের স্বাদ এবং জীবনধারার সঙ্গে মিল রেখে তাদের জন্য নতুন এবং উন্নত কোমল পানীয় প্রস্তুত করা। ডায়েটস ও লাইটস বিভাগে আরও উন্নত করার জন্য আমরা নিজেদের ক্রমাগত চ্যালেঞ্জ করে যেতে এবং নতুনত্ব আনতে কাজ করে যাচ্ছি। ভোক্তাদের ক্রমাগত পরিবর্তিত পছন্দের সঙ্গে তাল মিলিয়ে চলতে হলে আমাদেরও সময়ের সঙ্গে পরিবর্তন আনতে হবে। ভোক্তাদের সুষম জীবন বজায় রাখতে কোকা-কোলা জিরো সুগার ইতিবাচক প্রভাব রাখবে বলে আমরা আশাবাদী।

বিজ্ঞাপন

বাজারে এলো কোকা-কোলা জিরো সুগার

ইন্টারন্যাশনাল বেভারেজেস্ প্রাইভেট লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মণ্ডল বলেন, সারাবিশ্বে সফলতা পাওয়া কোকা-কোলা জিরো সুগার বাংলাদেশেও সফল হবে বলে আমরা আশাবাদী। আমাদের নতুন ও উন্নত কোকা-কোলা জিরো সুগারের মাধ্যমে ভোক্তারা চিরচেনা সেই কোকের স্বাদ আবার উপভোগ করতে পারবেন। আমাদের দৃঢ় বিশ্বাস যে, এটি বাংলাদেশেও অনেক জনপ্রিয় হবে।

বিজ্ঞাপন

আবদুল মোনেম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লুতফুল চৌধুরী এ বিষয়ে বলেন, কোকা-কোলা জিরো সুগার আমাদের ব্র্যান্ডের তালিকায় একটি অনন্য সংযোজন। এই নতুন রেসিপি ভোক্তাদের সেই চিরচেন কোকের স্বাদ মনে করিয়ে দেবে। আমি নিঃসন্দেহে বলতে পারি যে, ভোক্তারা প্রথম চুমুকেই নতুন এই কোক খুবই পছন্দ করবেন।

দেশের সকল প্রধান সুপারমার্কেটগুলোতে কোকা-কোলা জিরো সুগার ২৫০মিলি ও ৫০০ মিলির বোতল এবং ২৫০ মিলির ক্যানে পাওয়া যাচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন