বিজ্ঞাপন

অবশেষে জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

October 28, 2021 | 5:33 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২ অক্টোবর আটক, ৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান খান। সে মামলায় ৮ অক্টোবর থেকে জেলে। সে মামলায় বেশ কয়েকবার জামিন চেয়েও পাননি আরিয়ান। অবশেষে মুম্বাই হাইকোর্ট তাকে জামিন দিয়েছে।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি বলছে, জামিন শুনানিতে সহকারী এটর্নি জেনারেল অনিল সিং বলেন, আরিয়ান খান গত কয়েক বছর ধরে নিয়মিত মাদক সেবন করেন। তাকে জামিন দেওয়া ঠিক হবে না।

আটকের পর প্রথমে আর্থার রোড জেলের কোয়ারেন্টাইন সেলে রাখা হয় আরিয়ানকে। পরে অন্য জেলে পাঠানো হয়। ছেলের গ্রেপ্তারির বেশ কয়েকদিন বাদে আর্থার রোড জেলে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ। প্রথমে আরিয়ানের জামিনের ভার তিনি দিয়েছিলেন আইনজীবী সতীশ মানেশিণ্ডেকে। কিন্তু পরে আইনজীবী বদল করা হয়। বুধবার মুম্বাই হাইকোর্টে আরিয়ানের পক্ষ থেকে শুনানি করেন মুকুল রোহতগি।

বিজ্ঞাপন

শোনা যায়, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে আরিয়ানের জামিনের তীব্র বিরোধিতা করা হয়। তারা অভিযোগ করেন, শাহরুখপুত্র তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করছেন। এমনকী শাহরুখের ম্যানেজার পূজা দদলানি নাকি মুম্বাইয়ের এনসিবি অফিসে গিয়ে সাক্ষীকে প্রভাবিত করার চেষ্টা করেছেন। মঙ্গলবার দুই পক্ষের যুক্তি শোনার পরই নিজের সিদ্ধান্তের কথা জানান মুম্বাই হাইকোর্টের আইনজীবী।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন