বিজ্ঞাপন

মাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড

October 28, 2021 | 6:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: মাকে পিটিয়ে হত্যার দায়ে ছেলেকে মৃত্যদন্ড দিয়েছে গাইবান্ধা জেলা জজ আদালত। ২০১৮ সালে মাকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছিল বাবা নুরুল ইসলাম খন্দকার। গাইবান্ধা জেলা জজ জজকোর্টের পাবলিক প্রসিকিউটর এখবর নিশ্চত করেন।

বিজ্ঞাপন

বুহস্পতিবার (২৮ অক্টোবর) দুুপুরে জেলা দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভেীমিক দীর্ঘ শুনানি শেষে এ রায় দেন। পিপি ফারুক আহমেদ প্রিন্স, বলেন বাবার দায়ের করা মামালায় মাতৃ হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত পুত্র জিয়াউলকে মৃত্যুদণ্ডের রায় প্রদান করেন।

আদালত সুত্রে জানা যায়, ২০১৮ সালের ১২ জুন বিকালে সদর উপজেলার শিবপুর গ্রামের নুরুল ইসলাম খন্দকারের ছেলে জিয়াউল হক তার ছোট ভাই জোবায়ের খন্দকারের কাছে টাকা চায়। সে টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে তাকে মারধর করে জিয়াউল। এ সময় তার বৃদ্ধা মা জোহুরা বেগম বাধা দিতে গেলে তাকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে আঘাত করে জিয়াউল। গুরুত্বর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে ওই দিন রাতে মারা যান জোহুরা বেগম। এ ঘটনার পরদিন জিয়াউলের বাবা বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। শুনানি শেষে আজ বিচারক এ রায় দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন