বিজ্ঞাপন

সাবেক স্ত্রী ভেবে রিকশায় থাকা অন্য নারীকে খুন

October 29, 2021 | 8:55 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর নবোদয় হাউজিং সোসাইটি এলাকায় রিকশাযোগে কর্মস্থলে যাওয়ার সময় এক গার্মেন্টস কর্মী খুন হয়েছেন। নিজের সাবেক স্ত্রী ভেবে রিকশায় বসে থাকা বোরকাপরা ওই নারীতে কাঁচির আঘাতে হত্যা করা হয়। হত্যার অভিযোগে সেপুল মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে মোহাম্মদপুর থানা পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশের কাছে সেপুল জানিয়েছেন, তার সাবেক স্ত্রী প্রতারণা করে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা নিয়েছেন। ফের বিয়ের আশ্বাস পেয়ে তিনি তার সাবেক স্ত্রীকে খরচাপাতি দিতেন। কিন্তু তার সাবেক স্ত্রী কথা না রাখায় সেপুল মিয়া খুনের পরিকল্পনা করেন।

পরিকল্পনা অনুযায়ী নবোদয় বাজার এলাকায় ওৎপেতে ছিলেন সেপুল মিয়া। এ সময় তার সাবেক স্ত্রী বোরকা পরে রিকশায় ওঠেন। কাছাকাছি সময়ে একই রঙের বোরকা পরে অপরিচিত এক নারীও অন্য একটি রিকশায় ওঠেন। নিজের সাবেক স্ত্রী ভেবে ওই অপরিচিত নারীর ওপর কাঁচির আঘাত করেন সেপুল ও তার এক সহযোগী।

নিহত ওই নারীর নাম আয়েশা সিদ্দিকা (২৫)। তিনি ঢাকা উদ্যান এলাকায় সাইনেস্ট নামে এক পোশাক কারখানায় চাকরি করতেন। সকালে রিকশাযোগে নিজ বাসা থেকে বেরিয়ে তিনি কর্মস্থলের দিকে যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

কাঁচির আঘাতে আহত ওই নারীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার পিঠে তিনটি আঘাতের চিহ্ন ছিল। দুপুরে অস্ত্রোপচার শেষে তাকে পোস্ট অপারেটিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছিল। সেখানে থাকাবস্থায় আশেয়ার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান আয়েশার মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আয়েশার বোন খালেদা আক্তার জানান, আয়েশা মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় সাইনেস্ট গ্রুপ গার্মেন্টে চাকরি করতেন। তার স্বামী রুবেল ঢাকা উদ্যানে ইলেক্ট্রিসিয়ানের কাজ করেন। তাদের গ্রামের বাড়ি দিনাজপুর জেলার বিরল উপজেলায়।

বিজ্ঞাপন

খালেদা আরও জানান, আয়েশা কাজে যাওয়ার পথে কে বা কারা রিকশা থেকে নামিয়ে তাকে কুপিয়ে আহত করে। পরে তার চিৎকারে এলাকার কয়েকজন ছুটে এলে একজন পালিয়ে গেলেও আরেকজন ধরা পড়ে। খবর পেয়ে আয়েশাকে হাসপাতালে নিয়ে আসেন তিনি।

আহত আয়েশা জানিয়েছিলেন, তিনি রিকশাযোগে মোহাম্মপুর বেড়িবাঁধ এলাকায় তার কর্মস্থলে যাচ্ছিলেন। পথে নবোদয় হাউজিং বাজারের কাছে দুই ব্যক্তি তাকে রিকশা থেকে নামিয়ে একজন ধরে রাখে আরেকজন কাঁচি দিয়ে পিঠে আঘাত করে। আক্রমণকারীদের তিনি চিনতে পারেননি। তারা কোনো কিছু ছিনিয়েও নেয়নি।

মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ জানান, ওই ঘটনায় সেপুল (৩০) নামের এক জনকে এলাকার লোকজন ধরে থানায় সোপর্দ করে। সে ট্রাক ড্রাইভার।

আটক সেপুল জানায়, নিজের স্ত্রী সঙ্গে তার বিরোধ ছিল। ঘটনার সময় ওই নারী ও তার স্ত্রী বোরকা পরে ছিল। নিজের স্ত্রী ভেবে ওই নারীকে আঘাত করেন সেপুল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন