বিজ্ঞাপন

পটুয়াখালীতে স্বতন্ত্র প্রার্থীসহ ১০ জনকে কুপিয়ে জখম

October 30, 2021 | 6:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

পটুয়াখালী: জেলা সদরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে লোহালিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জুয়েল মৃধাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। একইসঙ্গে তার ৯ জন কর্মী-সমর্থকও আহত হয়েছেন। এ ঘটনায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর ছোট ভাই পৌর শহরের কাউন্সিলর লাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

আহত জুয়েল মৃধা আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) রাত ৮টার দিকে লোহালিয়া খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, পটুয়াখালীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে লোহালিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মী সমর্থকদের কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এতে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জুয়েল মৃধাসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। এর মধ্যে পাঁচজনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে লোহালিয়া খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নৌকা প্রতীকের প্রর্থীর ছোট ভাই পৌর শহরের কাউন্সিলর লাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে থানা এলাকায় বিক্ষোভ করে স্থানীয়রা। একইসঙ্গে গতকাল রাতে মরিচবুনিয়া ইউনিয়নের আনাসর প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান টিটুর নির্বাচনী অফিস ক্যাম্পও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

এ তথ্য নিশ্চিত করে পটুয়াখালী সদর থানার ওসি মনিরুজ্জামান জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। নির্বাচনী এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন