বিজ্ঞাপন

বিদ্রোহী প্রার্থীর নির্বাচনি অফিস, ৭টি মোটরসাইকেল ভাঙচুর

November 1, 2021 | 5:33 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণা চালানোর সময় বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ৭টি মোটরসাইকেলসহ নির্বাচনী অফিস ভাঙচুর করেছে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা। গতকাল রোববার রাতে একই ইউনিয়নের মোহব্বতপুর সাখিদার পাড়া, বেলতা বানদিঘী, বারুইল গ্রামে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

সোমবার (১ নভেম্বর) আওয়ামী লীগের প্রার্থী ও তার কর্মীদের বিরুদ্ধে এ অভিযোগ করেন বিদ্রোহী প্রার্থী আব্দুর রশিদ মন্ডল বকুল ও তার কর্মীরা।

তারা অভিযোগ করে বলেন, ‘স্থানীয় আওয়ামী লীগ নেতা বকুল স্বতন্ত্র প্রার্থী হিসাবে তার কর্মী-সমর্থকদের নিয়ে আনারস মার্কার নির্বাচনি প্রচার-প্রচারণা চালিয়ে, রাতে যে যার বাড়ি ফিরছিলেন। পথে মাহমুদপুর ইউনিয়নের মোহব্বতপুর গ্রামের সাখিদার পাড়া এলাকায় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান শামিমের কর্মী-সমর্থকরা তাদের ওপর হামলা চালান। এ সময় বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ৭টি মোটরসাইকেল ভাঙচুর করে সেগুলো পুকুরে ফেলে দেয়। এছাড়া বেলতা বানদিঘী, বারুইল গ্রামে নির্বাচনি দু’টি অফিস ভাঙচুর করে।’


তবে অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামী লীগ প্রার্থী মশিউর রহমান শামীম। তিনি জানান, জনপ্রিয়তা দেখে ভয় পেয়ে আমার নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন বিদ্রোহী প্রার্থী আব্দুর রশিদ মন্ডল বকুল। তার কর্মীরাই এ ভাঙচুরের ঘটনা ঘটায়।

বিজ্ঞাপন

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে থানায় এ বিষয়ে কেউ কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন