বিজ্ঞাপন

সহকারী শিক্ষকদের যৌন হয়রানি, প্রধান শিক্ষক বরখাস্ত

November 3, 2021 | 9:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: সহকারী শিক্ষকদের যৌন হয়রানি করার অভিযোগে মুন্সীগঞ্জ সদর উপজলার চিতলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৩ নভেম্বর) প্রাথমিক শিক্ষা ঢাকা বিভাগের বিভাগীয় উপপরিচালক মো. ইফতেখার হোসেন ভূইয়ার সই করা এক অফিস আদেশে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

অফিস আদেশে বলা হয়েছে, নিজের অধীন নারী শিক্ষকদের যৌন হয়রানি ও তাদের সঙ্গে অশোভন আচরণ প্রদর্শনের অভিযোগে বিধি অনুযায়ী অভিযুক্ত হওয়ায় নূর মোহাম্মদকে ৩ নভেম্বর থেকে সাময়িক বরখাস্ত করা হলো।

এ অবস্থায় বর্ণিত প্রধান শিক্ষককে জেলা প্রাথমিক শিক্ষা অফিসে সংযুক্ত করা হয়েছে। সেখানে তিনি প্রতিদিন আলাদা হাজিরা খাতায় সই করবেন। বরখাস্তকালীন খোরাকি ভাতাও পাবেন। তবে কোনো ছুটি পাবেন না।

বিজ্ঞাপন

এর আগে গত ১১ অক্টোবর এই প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী কয়েকজন শিক্ষক। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মাসুদ ভূইয়া বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে প্রধান শিক্ষককে বরখাস্ত করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুর রহমান বলেন, আমার কাছে অভিযোগ আসার পর আমরা তদন্ত করি। অভিযোগের প্রমাণ পাওয়ায় আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন