বিজ্ঞাপন

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জেসন রয়

November 8, 2021 | 10:14 pm

স্পোর্টস ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভেই শেষ হয়ে গেল জেসন রয়ের যাত্রা। ইংল্যান্ড দল সেমিফাইনাল খেলবে আগামী ১০ নভেম্বর আর তার আগেই বিদায় জানাতে হচ্ছে জেসন রয়কে।

বিজ্ঞাপন

সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ব্যাট করার সময় চোট পেয়ে মাঠ ছাড়েন জেসন রয়। আর সে সময়ই শঙ্কা জাগে তার সামনে ম্যাচে খেলা নিয়ে। অবশেষে জানা গেল মাংসপেশির চোটের কারণে বিশ্বকাপেই আর খেলা হবে না এই উদ্বোধনী ব্যাটারের।

এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে বোলিংয়ের সময় পাওয়া চোটে ছিটকে গেছেন বাঁহাতি পেসার টাইমাল মিলস।

বাংলাদেশ সিরিজের জন্য পাকিস্তানের দল ঘোষণা

প্রোটিয়াদের বিপক্ষে রান তাড়া করতে নেমে ভালোই ব্যাট করছিলেন। তবে ব্যাটিংয়ের সময় একটা সিঙ্গেল নিতে গিয়ে চোট পান জেসন রয়। সঙ্গে সঙ্গে ফিজিওরা মাঠে প্রবেশ করে আর দুই ফিজিওর কাঁধে ভর করে মাঠ ছাড়েন। এসময় অশ্রুসিক্ত হয়ে উঠতে দেখা যায় তাকে। তখনই শঙ্কা জেগেছিল তার সামনের ম্যাচে খেলা নিয়ে।

বিজ্ঞাপন

ম্যাচ শেষে অধিনায়ক ইয়ন মরগান তখন নিশ্চিত করে বলেননি কিছু। স্ক্যানের পরই জানা গেছে কতটা গুরুতর সেই চোট। রয়ের জায়গায় রিজার্ভ থেকে মূল দলে নেওয়া হয়েছে জেমস ভিন্সকে। সুপার টুয়েলভে নিজেদের শেষ দুই ম্যাচে দুজন খেলোয়াড়কে হারিয়ে ফেলল ইংল্যান্ড।

সোমবার (৮ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড জানিয়েছে রয়ের বাদ পড়ার কথা। এদিকে বিশ্বকাপের সেমিফাইনালের ঠিক আগে এভাবে বাদ পড়তে হয়ে মুষড়ে পড়েছেন রয়। হতাশ হয়ে তিনি বলেছেন, ‘বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে খুবই হতাশ আমি। এটা মেনে নেওয়া কঠিন। (তবে) আমি ছেলেদের সমর্থন দিতে থেকে যাব। আশা করি আমরা শেষ পর্যন্ত যেতে পারব, শিরোপা জিতব। এখন পর্যন্ত ভ্রমণটা অবিশ্বাস্য, আমাদের নিজেদের মেলে ধরতে হবে, মনোযোগ নিজেদের দিকেই দেওয়ার প্রক্রিয়াটা চালিয়ে যেতে হবে।’

১০ নভেম্বর বাংলাদেশ সময় রাত আটটায় আবুধাবিতে প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ইংল্যান্ড। ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের শ্বাসরুদ্ধকর ফাইনালে নিউজিল্যান্ডকে সুপার ওভারে হারিয়ে শিরোপা জেতে ইংল্যান্ড।

বিজ্ঞাপন

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন— https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন