বিজ্ঞাপন

শেষ দিনে জমজমাট হিলির ৩ ইউপি নির্বাচনের প্রচারণা

November 9, 2021 | 6:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: শেষ মুহূর্তে জমে উঠেছে দিনাজপুর জেলার হিলি-হাকিমপুর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান ও কাউন্সিলর প্রার্থীদের প্রচার-প্রচারণা। ইউনিয়ন পরিষদ এলাকা ছেয়ে গেছে পোস্টার-ব্যানারে। নির্বাচনি আমেজ বিরাজ করছে জনমনে। সঙ্গে প্রার্থীদের দৌড়ঝাঁপে কমতি নেই। নানা প্রতিশ্রুতি নিয়ে শেষবারের মতো হাজির হচ্ছেন ভোটারের দুয়ারে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ নভেম্বর) দ্বিতীয় ধাপে অনুষ্ঠেয় হিলির তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রচার-প্রচারণার শেষ দিন। রাত ১২টার পর থেকে প্রার্থীদের সব ধরনের প্রচার-প্রচারণা বন্ধ হয়ে যাবে।

উপজেলা নির্বাচন অফিসের তথ্য অনুযায়ী, হাকিমপুর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে ১ নম্বর খট্টামাধবপাড়া ইউনিয়নে নৌকার প্রার্থী আব্দুল মালেক। এই ইউনিয়নে আনারস প্রতীকে কাওছার রহমান ও ঘোড়া প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন আব্দুল মালেক।

বিজ্ঞাপন

২ নম্বর বোয়ালদাড় ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীকের প্রার্থী সদরুল ইসলাম। এই ইউনিয়নে মোটরসাইকেল প্রতীক নিয়ে মেফতাউল জান্নাত ও চশমা প্রতীক নিয়ে প্রার্থী হয়েছেন শাহাদাত হোসেন।

এছাড়া ৩ নম্বর আলীহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন সুফিয়ান। এই ইউপিতে চশমা প্রতীকে আমিনুল ইসলাম, লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির লোকমান আলী মন্ডল ও হাতপাখা প্রতীক নিয়ে ইসলামী আন্দোলনের মোজাহার মন্ডল প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন