বিজ্ঞাপন

৮ মাসেই মোহভঙ্গ, বিজেপি ছাড়লেন শ্রাবন্তী

November 11, 2021 | 2:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অনেক স্বপ্ন নিয়ে ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপিতে যোগ দিয়েছিলেন টলিউড তারকা শ্রাবন্তী। চলতি বছর বিধানসভা নির্বাচনে বিজেপি থেকে পেয়েছিলেন টিকেট। কিন্তু ভোটের ফল বের হওয়ার পর দেখা যায়, বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে ৫০ হাজারেরও বেশি ভোটে পরাজিত হয়েছেন শ্রাবন্তী। এরপর থেকে রাজনীতির ময়দানে সেভাবে আর দেখা যায়নি শ্রাবন্তীকে। এবার ঘোষণা দিলেন বিজেপি ছাড়ছেন তিনি। আট মাসেই মোহভঙ্গ হলো তার।

বিজ্ঞাপন

আজ (১১ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে শ্রাবন্তী লেখেন, ‘বিজেপির সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। এই দলের হয়ে আমি গত রাজ্য নির্বাচনে লড়াই করেছি। (সম্পর্ক ছিন্ন করার) কারণ হল বাংলার স্বার্থকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদের উদ্যোগ এবং আন্তরিকতার অভাব…।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রাবন্তীর পোস্ট

সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রাবন্তীর পোস্ট

বিজেপিতে থাকাকালীন সময়েই বিজেপির আরেক নেতা তথাগত রায়ের আক্রমণের শিকার হয়েছিলেন শ্রাবন্তী। শ্রাবন্তী সহ বিজেপিতে যোগ দেওয়া তারকাদের ‘নগরের নটি’ কটাক্ষ করেছিলেন তিনি। অভিযোগ করেছিলেন, ‘নগরের নটিরা টাকা নিয়ে কেলি করেছে’। এমন কি পরাজিত বিজেপি প্রার্থী শ্রাবন্তীর মুখ্য নির্বাচনী এজেন্টকে নিয়েও প্রশ্ন তুলেছিলেন তথাগত।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ইতিমধ্যেই শ্রাবন্তীর দল বদলের জল্পনা বাড়ছিল। এরই মাঝে গত আগস্টে শ্রাবন্তীর জন্মদিনে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই শুভেচ্ছা পত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে শ্রাবন্তী লিখেছিলেন, এটাই তার জন্মদিনের সেরা উপহার। এরপর থেকেই জল্পনা শুরু হয় তবে কি এবার তৃণমূলে যোগ দিচ্ছেন অভিনেত্রী? সেই জল্পনার মাঝেই এবার বিজেপি ছাড়ার ঘোষণা করলেন শ্রাবন্তী।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন