বিজ্ঞাপন

বিগ বসের ঘরে আত্মহত্যার চেষ্টা, প্রতিযোগী বহিষ্কার

November 11, 2021 | 3:43 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫ তম সিজন চলছে ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’র। প্রত্যেক বছর নতুন মোড়কে হাজির হয় এই রিয়ালিটি শো। জনপ্রিয় রিয়ালিটি শো-তে আত্মহত্যার চেষ্টা করায় এবার বের করে দেওয়া হলো প্রতিযোগী আফসানা খানকে। ফলে একদিনেই জোড়া প্রতিযোগী বিদায় নিল বিগ বস ১৫-র মঞ্চ থেকে।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রের খবর, বিগ বসের এই সিজনে অংশ নেয় ‘তিতলিয়া’ খ্যাত গায়িকা আফসানা খান। প্রতিযোগিতার এক পর্যায়ে ছুরি দিয়ে নিজেকে আহত করবার চেষ্টা করেন তিনি। আফসানার এই কাণ্ডের জেরেই তাকে শো থেকে বের করে দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, ভিআইপি জোন টাক্সের সময় ক্যাপ্টেন উমর রিয়াজকে চারজন প্রতিযোগীকে বাছতে বলা হয়েছিল যারা ভিআইপি ব্যান্ডেজ পাবেন। এই ব্যান্ডেজ তাদের প্রতিযোগিতায় পরবর্তী সময়ে সাহায্য করবে। উমরের সঙ্গে গাঢ় বন্ধুত্ব পঞ্জাবি গায়িকা, আফসানার। তিনি আশা করেছিলেন চার হাউজ মেটের তালিকায় উমর অবশ্যই তাকে রাখবেন। কিন্তু তেমনটা না ঘটায় মারাত্মক ভেঙে পড়েন আফসানা। তাকে ধোঁকা দেওয়া হয়েছে এমনটাই মনে করেন তিনি।

বিজ্ঞাপন
আফসানা খান

আফসানা খান

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে, উমর রিয়াজ, করণ কুন্দ্রা, তেজস্বী যাদব-এর উপর মারাত্মক চিৎকার করছেন আফসানা। কিচেন এলাকায় বসে সকলকে প্রকাশ্যে হুমকি দিতে দেখা যায় আফসানাকে। তিনি জানান, প্রত্যেকের জীবন জাহান্নাম বানিয়ে ছাড়বে সে। এরপর ছুরি দিয়ে নিজের হাত কাটবার প্রচেষ্টা করতে দেখা যায় আফসানাকে। কিন্তু জয়-সহ অপর বিগ বস প্রতিযোগীরা আফসানাকে আটকে দেয়।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন